আলিফ হোসেন,তানোরঃ
রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানীর একটি ফেসবুক স্ট্যাটাস  রাজ নৈতিক অঙ্গনে মিশ্রপ্রতিক্রিয়া দেখা দিয়েছে, উঠেছে সমালো চনার ঝড়, বইছে মুখরুচোক নানা গুঞ্জন।স্থানীয় নেতাকর্মী রাও বিক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।
সম্প্রতি গোলাম রাব্বানী রাব্বানী তার ফেসবুক আইডি থেকে “২০২১ সালের অক্টোবরের প্রথম সপ্তাহে নবাগত ও হাইব্রিড আওয়ামী লীগ দ্বারা লাঞ্ছিত ও আহত রাজশাহী মেডিকেলে চিকিৎসা অবস্থায় বর্তমান উপজেলা নির্বাচনে জেলা আওয়ামী লীগ সভাপতি মনোনীত মোটরসাইকেল মার্কার প্রার্থী ত্যাগী আওয়ামী লীগ নেতা মামুনকে আগামী ৮ মে ভোট দেওয়ার জন্য তানোরের আপামর জনগণকে বিনীত অনুরোধ করছি”এমন স্ট্যাটাস দেয়া হয়েছে।
স্থানীয়রা বলছে, এই  স্ট্যাটাস তিনি কার উদ্দেশ্যে দিয়েছেন বা কি বোঝাতে চাইছেন। এমন স্ট্যাটাস দিয়ে তিনি তো প্রত্য ক্ষ-পরোক্ষভাবে আওয়ামী লীগ আদর্শের অত্যন্ত সম্ভবনাময় ভোটের গোছানো মাঠ নষ্ট করছেন। কেউ বলছে, আসলেই তিনি কি নির্বাচনে মামুনকে  জেতাতে চান ? না কি নিজে নিঃস্ব হয়েছেন এখন মামুনকে নিঃস্ব করতে চান ? সেই উদ্দে শ্যেই মামুনকে বিতর্কিত করতেই তার এমনউদ্দেশ্যেপ্রণোদিত স্ট্যাটাস। কারণ যেখানে আওয়ামী লীগ থেকে বলা হচ্ছে তারা কাউকে দলীয সমর্থন দেননি, কেউ এমন প্রচার-প্রচা রণা করতেও পারবেন না, কেউ করলে সেটা নির্বাচনী আচর ণবিধি লঙ্ঘন।
অথচ গোলাম রাব্বানী প্রচারণার নামে জেলা সভাপতিকে বিতর্কিত ও আওয়ামী লীগে বিশৃঙ্খলা সৃষ্টি করছে।
এদিকে জেলা আওয়ামী লীগের নাম প্রকাশে অনিচ্ছুক এক জৈষ্ঠ নেতা বলেন, গোলাম রাব্বানীর এমন স্ট্যাটাস দলের শৃঙ্খলা পরিপন্থী কাজ।
এবিষয়ে একাধিকবার যোগাযোগের চেস্টা করা হলেও মুঠো ফোনে কল গ্রহণ না করায় গোলাম রাব্বানীর কোনো বক্তব্য নেয়া সম্ভব হয়নি।#
One thought on “রাব্বানীর ফেসবুক স্ট্যাটাস নিয়ে মিশ্রপ্রতিক্রিয়া”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *