মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে নওগাঁর ৪টি উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন
কর্মকর্তা তারিফুজ্জামান প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন।

এদিকে প্রতীক বরাদ্দের আগে জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে নির্বাচনী আচরণবিধি নিয়ে প্রার্থীদেরকে ব্রিফ করেন।

উপজেলাগুলো হলো- বদলগাছী, মহাদেবপুর, ধামইরহাট ও পতœীতলা। তবে ৪টি উপজেলার মধ্যে মহাদেবপুর উপজে লার এক চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুতে ওই উপজেলায় শুধু ভা ইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

৩টি উপজেলায় চেয়ারম্যান পদে ১৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১৮জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থী প্রতিদ্বদ্বীতা করবেন।

ধামইরহাট উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ার ম্যান পদে ২ জন ও ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বদ্বীতা করছেন।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন- ওসমান আলী, আবু নাসের মো. আফজাল হোসেন, আজহার আলী, আয়েন উদ্দিন।

পতœীতলা উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন ও ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বদ্বীতা করছেন।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আ.লীগ নেতা মো. খালেক চৌধু রি ও আব্দুল গাফ্ফার। দুজনই আ.লীগের শক্তিশালী নেতা। খালেক চৌধুরি উপজেলা আ.লীগের সভাপতি ও আব্দুল গাফ্ফার সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

বদলগাছী উপজেলায় চেয়ারম্যান পদে ৯ জন, ভাইস চেয়ার ম্যান পদে ৬ জন ও ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বদ্বীতা করছেন।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন- শামসুল আলম, ইমামুল আল হাসান, আবু খালেদ বুলু, বাবর আলী, হিরক তালুকদার, শহীদুল ইসলাম, মিঠু মন্ডল, জবির উদ্দিন, এসএম সাইদুর রহমান।

এদিকে মহাদেবপুর উপজেলার এক চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুতে ওই উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত হওযায় ভাইস চেয়ারম্যানপদে ৬ জন ও ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বদ্বীতা করছেন।

One thought on “নওগাঁর ৪টি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ”
  1. চেয়ারম্যান পদে ৬ জন ও ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বদ্বীতা করছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *