চৌগাছা প্রতিনিধি:যশোর২-চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য ডা: মো:তৌহিদুজ্জামান তুহিন বলেছেন বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচে ষ্টায় এবার সারাদেশে একযোগে প্রতিটি জেলা-উপজেলায়  প্রানী সম্পদ ও সেবা সপ্তাহ প্রদর্শনী অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে।

তিনি বলেন এ উপজেলায় রোগমুক্ত প্রানী সম্পদ গড়তে প্রানী সম্পদ বিভাগ নানামূখী উদ্যেগ নিয়েছেন।

বিশেষ করে পুস্টিকর  ও অর্গানিক খাবারের চাহিদা পূরন ও নিশ্চিত করতে বর্তমান সরকার এই মহতি উদ্যেগ গ্রহন করে ছে।

আমি আাশা বাদী এ উপজেলার গরু,ছাগল,হাঁস মুরগী ,কবু তর ইত্যাদি খামারে ও বাসা বাড়ির আঙ্গিনায় পালনের মাধ্য মে স্থানীয়ভাবে দুধ, ডিম,মাংশের চাহিদা পূরনের পাশা পাশি বাইরে রপ্তানি করা হবে ।

উপজেলা খামারীদের সমস্যাগুলো চিহৃত করে সমাধান করা হবে। এ জন্য আপনাদের সবার সহোযোগীতা প্রয়োজন।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রানী সম্পদ বিভাগের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ সব কথা বলেছেন।

উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহার সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ড,এম মোস্তা নিছুর রহমান,থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধু রী,উপজেলা প্রানী সম্পদ অফিসার ডা: মো:আনারুল ইস লাম,চেয়ারম্যান সিরাজুল ইসলাম,খামারী মেহেদী হাসান প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন,চেয়ারম্যান হামিদ মল্লিক, চেয়ার ম্যান মুক্তিযো দ্ধা হবিবুর রহমান হবি,প্রেস ক্লাব চৌগাছার সভাপডি সহকারী অধ্যাপক ইয়াকুব আলী, মুক্তিেযোদ্ধা শওকত আলী, রুহু লামিন,আনোয়ার হোসেন,শহর আলী ,সহ উপজেলার খামা রী ও পালন কারী,উদ্যাক্তা এবং উপ জেলার বিভিন্ন শ্রেনী ও পেশার মানুষ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ৬টি বিভাগে গাভী পালনে ইছাপুর গ্রামের মেহেদী হাসান,ছাগল ও ভেড়া পালনে আন্দু লিয়া গ্রামের তছলিম উদ্দীন,হাঁসমুরগী পালনে চৌগাছা বিশ্বা সপাড়ার  আব্দুল কাদের,দুম্বা,ছাগল ইত্যাদিতে স্বরুপদাহ গ্রামের শাহআলম,ভেটেনারি ওষুধ বিভাগে সাইফুল ইসলা ম,বিশেষ বিভাগে ঘোড়া পালনে নাছির উদ্দীনের হাতে পুরস্কার তুলে দেন।

এ অনুষ্ঠান শুরুর আগে যশোর২-চৌগাছা-ঝিকরগাছা আস নের সংসদ সদস্য ডা:মো:তৌহিদুজ্জামান তুহিন প্রানী সম্পদ অফিস চত্তরের সামনে খামারীদের দেয়া স্টলগুলো পরিদ র্শন করেন এবং সবার খোঁজ খবর নেন।

এদিকে বিকালে উপজেলা পরিষদ চত্তরে যশোর২-চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য ডা: মো:তৌহিদুজ্জামান তুহিন তার নির্বাচনী এলাকার নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেনী পে শার মানুষের সাথে মতবিনিময় করেন।

One thought on “চৌগাছায় প্রানী সম্পদ ও সেবা সপ্তাহ প্রদর্শনী অনুষ্ঠানে ডাঃতৌহিদুজ্জামান এম.পি”
  1. চৌগাছায় প্রানী সম্পদ ও সেবা সপ্তাহ প্রদর্শনী অনুষ্ঠানেঃ ডাঃতৌহিদুজ্জামান (এম.পি)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *