আদমদীঘি ( বগুড়া) প্রতিনিধি : গত ২৩ শে অক্টবর আদমদিঘী উপজেলা ছাত্রদল সভাপতি -সম্পাদক স্বাক্ষরিত আদমদিঘী উপজেলার ৬টি ইউনিয়নের আংশিক কমিটি অনুমোদন করে তাদের ব্যক্তিগত ফেসবুক আইডিতে প্রকাশ করা হয়।

এদিকে অনুমোদনকৃত সদ্য কমিটি বাতিলের দাবিতে মঙ্গলবার বিকেলে আদমদিঘী উপজেলা বিএনপির কার্যালয়ে আদমদীঘি উপজেলা ও ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা সাংবাদিক সম্মেলনের মাধ্যমে অনুমোদিনকৃত কমিটি বাতিলের দাবি জানন । সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন উপজেলার কন্দুকগ্রাম ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক বায়েজিদ বোস্তামী। লিখিত বক্তব্যে বলা হয় উপজেলার ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক – যুগ্ন আহবায়কে অবগত না করে রাতে আধারে পকেট কমিটি করা হয়েছে যাহা সাংগঠনিক কর্মকাণ্ডের পরিপন্থী।
লিখিত বক্তব্যে আরোও বলা হয় সদ্য ঘোষিত কমিটিতে যারা পদ পদবি পেয়েছেন তারা বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা এবং ভোটের অধিকার প্রতিষ্ঠা এবং তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে বিএনপির ১ দফা দাবি আদায়ের আন্দোলনে তাদের কোন অগ্রনী ভুমিকা নেই। আগমনী ২৮ অক্টোবর বিএনপি’র মহা সমাবেশকে সফল করতে নেতাকর্মীরা যেমুহূর্তে ঐক্যবদ্ধ সে সময়ে এই পকেট কমিটি ঘোষিত হওয়ায় স্থানীয় ছাত্রদল সহ বিএনপির অঙ্গ সংগঠনের মধ্যেও ক্ষোভ সৃষ্টি হয়েছে। সাংবাদিক সম্মেলনের মাধ্যমে বিষয়টি জেলা এবং কেন্দ্রীয় ছাত্রদলের নেতাদের দৃষ্টি কমনা করা হয় এবং অবিলম্বে এই পকেট কমিটি বাতিলের দাবি করা হয়।

 

মোঃ মনসুর আলী
আদমদিঘী (বগুড়া) প্রতিনিধি
মোবাইল -০১৭১১২৩৬৩২৪
তারিখ ২৫-১০-২০২৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *