আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :
বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ চলাকালে  বগুড়ার আদমদীঘিতে পূর্ব ঢাকা রোড এলাকায় ককটেল বিস্ফোরন ঘটনায় মামলা হয়েছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার ছাতি য়ানগ্রাম ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ম সাধারন সম্পাদক শফি কুল ইসলাম বাদী হয়ে নাশকতা ও বিস্ফোরক আইনে ৫৯ জনের নামে মামলা দায়ের করেন। এ মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।
পুলিশ ও মামলা সূত্রে জানাগেছে, বুধবার রাত সাড়ে ১১ টার দিকে বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের আদমদীঘির পূর্ব ঢাকারোড নামক স্থানে উপজেলা আওয়ামীলীগের সহসভা পতি ও ছাতিয়ানগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবুর অফিসের সামনে ককটেল বিস্ফোরনের ঘটনাঘটে। এঘটনায় বৃহস্পতিবার ছাতিয়ানগ্রাম ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ম সাধারন সম্পাদক শফিকুল ইসলাম বাদী হয়ে নাশকতা ও বিস্ফোরক আইনে বিএনপি ও সহযোগী সংগঠনের  ৫৯ জনের নেতাকর্মীদের বিরুদ্ধে  নামে মামলা দায়ের করেন।  এদিকে থানা পুলিশ বৃহস্পতিবার সকালে  এ মামলায়  শাঁওইল বাজার এলাকা থেকে উপজেলা স্বেছাসেবক দলের আহবায়ক রুহুল আমীনকে গ্রেপ্তার করে  আদালতে পাঠানো হয়েছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, আঞ্চলিক মহাসড়কে নাশকতার উদ্দেশ্যে ককটেল বিস্ফোরনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে ৫৯ জনের নামে এবং অজ্ঞাত আরো বেশ কয়েকজনের নামে মামলা হয়েছে। এদের মধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের জন্য জোড় তৎপরতা চলছে। ##

One thought on “আদমদীঘি: বিএনপির ৫৯ নেতাকর্মী বিরুদ্ধে মামলা -১ জন গ্রেপ্তার”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *