চৌগাছা প্রতিনিধি: সবাইকে কাঁদিয়ে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন যশোরের চৌগাছার কৃতি সন্তান, যশোর জেলা আইনজীবী সমিতির নির্বাচিত সাধারণ সম্পাদক এ্যাড. শাহানুর আলম শাহীন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন।

আজ শনিবার বিকাল সাড়ে ৫টায় এ্যাড.শাহানুর আলম শাহীনের মৃত্যুর খবর যশোরের চৌগাছায় ছড়িয়ে পড়লে এখানকার সকল শ্রনী ও পেশার মানুষের মধ্যে গভীর শো কের ছায়া নেমে আসে

তার মৃত্যুতে গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন যশোর-২চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য ডাঃ মোঃ তৌহিদুজ্জা মান তুহিন, যশোর জেলা আও য়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. এ বি এম আহসানুল হক আহসান,উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড.মো: মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামীলী গের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান, সাধারন সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী, উপজেলা ভাইস-চেয়ারম্যান ও উপ জেলা যুবলীগের আহ বায়ক দেবা শীষ মিশ্র জয়,জেলা পরি যদের সদস্য দেওয়ান তৌহিদুর রহমান।

পৌর মেয়র নুর উদ্দীন আল মামুন হিমেল,ইউপি চেয়ারম্যান হামিদ মল্লিক,এস এম মমিনুর রহ মান,নুরুল কদর,হবিবুর রহমান হবি,প্রেসক্লাব চৌগাছার সভাপতি সহকারী অধ্যাপক ইয়াকুব আলী,সাধারন সম্পাদক শাহানুর আলম উজ্জলসহ উপজেলা আওয়ামীলীগ ,যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন রাজ নৈতিক,সামাজিক সংগঠনের নেতা-কর্মীরা।

মরহুমের পরিবার জানিয়েছেন,  কাল রবিবার সকাল ৯:৩০ মি.এ্যাড. শাহানুর আলম শাহীনের কর্মস্থলে মরাদেহটি যশো র বারের সামনে আনা হবে।

এরপর যশোর ঈদগাহ ময়দানে  সকাল ১০:৩০ টায় জানাজা হবে। সর্বশেষ মরহুমে র জন্মস্থান যশোরের চৌগাছার সিংহ ঝুলি হাইস্কুল মাঠে দুপুর ২টায়জানাজা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য যে,তিনি গত সপ্তাহে ব্রেন স্টােক করেন। এ সময় প্রাথমিকভাবে তাকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তবে তার অবস্থার কোন উন্নতি না হওয়ায় জরুরীভাবে ইয়ার এম্বুলেন্সের মাধ্যমে ঢাকার পিজি হাসপাতালে তাকে নেয়া হয়।সেখানে তিনি চিকিৎসাধীন ছিলেন।

আজ শনিবার বিকাল ৫.৫৪ মি পিজির কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যূ বলে ঘোষনা করেন।

 

 

One thought on “এ্যাড.শাহানুর আলম শাহীনেের মৃত্যূতে এমপি তুহিনসহ বিভিন্ন মহলের শোক”
  1. এ্যাড. শাহানুর আলম শাহীনেের মৃত্যূতে এমপি তুহিনসহ বিভিন্ন মহলের শোক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *