সাতক্ষীরা প্রতিনিধি:সাতক্ষীরার কলারোয়ায় পবিত্র মাহে রমজান ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিত রণ করেছে জনতা ব্যাংক পিএলসি।

শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার কামারালী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে জন তা ব্যাংকের ব্যবস্থা পনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল জব্বার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। অনুষ্ঠানে জনতা ব্যাংক খুলনা বিভাগীয় কার্যালয়ের জেনারেল ম্যানেজার মোঃ আ ব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও ব্যাংক কর্মকর্তা শাহিনুর রহমানের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, তালা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আবু বক্কর সিদ্দিক, জন তা ব্যাংকের সাতক্ষীরা এরিয়া প্রধান মোঃ আব্দুস সালা ম, খুলনা এরিয়া প্রধান আব্দুল হাই, যুগেখালী ইউপি চেয়ার ম্যান রবিউল হাসান, যুগেখালী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল ওহাব প্রমুখ।.  অনুষ্ঠানে তিন শতাধিক মানুষের মাঝে চাল, ডাল, আলু, রসুন, চিনি, তেল, সেমাই ও ছোলা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনতা ব্যাংকের ব্যবস্থা পনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল জব্বার বলেন, সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে জনতা ব্যাংক সবসময় মানুষের পাশে আছে।

পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল জব্বার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *