মোঃ হাবিব ওসমান (ঝিনাইদহ) প্রতিবেদকঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক বিশেষ মতবিনময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকালে পৌরসভা অডিট রিয়া মে অনুষ্টিত সভাতে প্রধান অতিথি ছিলেন আসন্ন সংস দ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনে আওয়ামীলীগের মনো নিত প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়া মীলীগের সভাপতি আনোয়ারুল আজিম আনার।
মত বিনিময়ে নৌকার প্রার্থী আনোয়ারুল আজিম আনার বলেন, দলমত নির্বিশেষে দেশের সকল মানুষের উন্নয়নে দেশনেত্রী শেখ হাসিনা বদ্ধপরিকর। এ সরকার উন্নয়নের সরকার। আ’লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষের উন্নয়ন হয়। মসজিদ মাদারাস, রাস্তা ও ব্রীজসহ সামাজিক অবকাঠামোর উন্নয়ন হয়। তিনি আরো বলেন, নির্বাচন সাম নে এলেই দেশ বিরোধী কয়েকটি দল জ¦ালাও পোড়াও করে মানুষের সম্পদ ধ্বংস করে।
তারা দেশের উন্নয়ন চায় না। তারা চায় ধ্বংস। তিনি দেশের চলমান উন্নয়ন অব্যহত রাখতে আ’লীগের সর্বস্তরের নেতা কর্মীদের জোটবদ্ধ হয়ে আবারো নৌকা প্রতিকে ভোট দিয়ে আ’লীগকে জয়যুক্ত করার আহব্বান জানান।
কালীগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও উপজে লা পরিষদের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডুর সভাপতিত্বে সভাতে আরো বক্তব্য রাখেন, কালীগঞ্জ পৌর সভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা আ’লী গের যুগ্ন- সম্পাদক ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রাশেদ শম সের, কালীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক ও মোবারকগঞ্জ চিনিকল শ্রমিক ইউনিয়নের সভাপতি গো লাম রসুল, যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শিবলী নোমানী, সাধারন সস্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল ও ইউপি চেয়ারম্যান আলী হোসেন অপু প্রমুখ।
পৌর মেয়রের সার্বিক ব্যবস্থাপনা ও পৌর যুবলীগের আহ ব্বায়ক শফিকুজ্জামান রাসেলের সঞ্চালনায় মত বিনি ময়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, রাজ নৈ তিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরা উপস্থিত ছি লেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *