পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর: যশোরের কেশবপুরে বউয়ের কান ভাঙ্গানী শুনে কুলাঙ্গার ছেলের মারপিটের স্বীকার হয়ে কেশবপুর হাসপাতালে ভর্তি হয়েছেন পিতা আব্দুল গফফার (৫৫) ও মা সাজেদা বেগম (৪৫)।
এই ঘটনাটি ঘটেছে বুধবার ( ৮মে) উপজেলার মির্জানগর গ্রামে।  মা সাজেদা বেগম জানান, তার ছেলে হাবিবুর রহমা নের স্ত্রী আমেনা খাতুনকে (২৫) কাদি পড়া কলাগাছের পাতা কাটতে নিষেধ করায় সে ক্ষিপ্ত হয়ে তাকে গালাগাল করে। এরপর তার বউমা তার ছেলে হাবিবুর রহমানকে মোবাইলের মাধ্যমে বাড়িতে ডেকে আনে। পরবর্তিতে বউয়ের কথা শুনে সে তাদের কাছে কিছু না শুনে, রান্নাঘরে থাকা তরকারি কাটা বটি এনে তার মাথায় কোপ দেয়। এসময় সে ওই বটি হাত দিয়ে ঠেকালে তার হাতের পাজ্ঞা কেটে রক্তাক্ত জখম হয়। এসময় আব্দুল গফফার এর প্রতিবাদ করলে হাবিবুর রহমান, তার স্ত্রী আমেনা খাতুন ও শালী শিরিনা খাতুন লাঠি দিয়ে তাদের দুইজনকে মারপিট করাসহ আরও ৬টি কলা গাছ কেটে দেয়। এতে তারা গ্ররুতর আহত হলে প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে বুধবার বিকেলে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। বর্তমানে পিতা ও মাতা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
হাসপাতালের টিএইচএ মোঃ আলমীর হোসেন বলেন, আব্দু ল গফ্ফার ও তার স্ত্রী সাজেদা বেগম শরীলে জখম নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের চিকিৎসা চলছে। ২/৩ দিনের মধ্যে তারা সুস্থ হয়ে উঠবেন বলে তিনি এই প্রতিনি ধিকে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *