পরেশ দেবনাথ, কেশবপুর,

যশোর:যা কিছু মানুষের কল্যা নে-তাঁরই সাথে” এই প্রতি পা দ্যকে সাথে নিয়ে কেশ বপুরে শেকড়ের সন্ধানে-এর আয়ো জনে “আর্ত মানবতার কল্যাণে সৃজনশীল ব্যক্তিদের ভূমিকা” শীর্ষক কবিতা পাঠ, সাহিত্যা লোচনা ও মত বিনিময় সভা অ নুষ্ঠিত হয়েছে। স্বাগত বক্তব্য রাখেন, আর্তমানবতার কল্যা ণে নিবেদিত স্বেচ্ছাসেবী বে-সরকারি উন্নয়ন সংস্থা শেকড়ের সন্ধানে-এর সভাপতি শেখ মিজানুর রহমান মায়া।

শুক্তবার (১০ নভেম্বর) বিকালে কেশবপুর প্যারামেডিকেল এন্ড টেকনোলজি ফাউন্ডেশন ( পি টি এফ) মিলনায়তনে অবসরপ্রাপ্ত শিক্ষক বজলুর রহমান খান- এর সভাপতিত্বে এবং সংগঠনের-এর সভাপতি শেখ মিজানুর রহমান মায়া-এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে সুশীল সমাজ গঠনে করণীয় ও আর্তমানবতার কল্যাণে আমাদের ভূমিকা শীর্ষক মুক্ত আলোচনা সভায় জ্ঞানগভীর আলোচনা করেন, সামা জিক-সাহিত্যিক -সাংস্কৃতিক সংগঠক ও গবেষক, কবি, বাং লাদেশ বেতার ও বিটিভি-কথক, গণহত্যা ও মুক্তিযুদ্ধ-গবে ষক এবং জীবনজাগরণদীপ্ত সঙ্গীতশিল্পী ও ধানফুল সাহিত্য গোষ্ঠীসহ অসংখ্য সংগঠনের প্রতিষ্ঠাতা-সভাপতি প্রফেসর ড, সন্দীপক মল্লিক।

কবিতা পাঠ, সাহিত্যালোচনা করেন, প্যারামেডিকেল এন্ড টেকনোলজি ফাউন্ডেশন (পি টি এফ)-এর পরিচালক একে আযাদ ইসতিয়াক আহমেদ, কবি, প্রাবন্ধিক, নাট্যকার ও উপস্থাপক মনছুর আযাদ, পাঁজিয়া পূরবী খেলাঘরের সভা পতি ও পাঁজিয়া সমাজ কল্যান সংস্থার পরিচালক বাবু রালী গোলদার, অবসরপ্রাপ্ত শিক্ষক কবি এম,এ কাশেম অমিয়, সাবেক চেয়ারম্যান কবি রহমত আলী, কবি ও সিনিয়র সাং বাদিক ইব্রাহিম রেজা, সাংবাদিক এস,আর সাঈদ, কবি বলা ই দেবনাথ, কবি আব্দুল কাদের, ছাত্র হাসিবুর রহমান, ডাঃ মকবুল হোসেন প্রমূখ। অনুষ্ঠানটি কবি ও সাহিত্যকদের মিল ন মেলায় পরিনত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *