সাতক্ষীরা প্রতিনিধি:
বাড়ির মাপ জরিপ করার সময় অবৈধভাবে ঘুষ গ্রহণের অপরাধে সাতক্ষীরা পৌরসভার করা আদায় শাখায় মাস্টার রোলে কর্মরত তিন কর্মচারীকে স্থায়ীভাবে অপসারণ করা হয়েছে।

বৃহস্পতিবার সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাজিম উদ্দীন স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে তাদের অপসারণ করা হয়।

অপসারণকৃত পৌর কর্মচারীরা হলেন, সাতক্ষীরা পৌরসভার কর আদায় শাখার মোঃ হাবিবুর রহমান, মোঃ আব্দুল গফুর ও জাফরুল খান চৌধুরী শ্যাম্মু।

সাতক্ষীরা পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা (পিইও) মোঃ লিয়াকত আলী জানান, অভিযুক্ত তিনজন কর্মচারী পৌরসভার মাস্টাররোলে (দৈনিক হাজিরা ভিত্তিক) কর আদায় শাখায় কর্মরত ছিলেন।

গত ২৩ নভেম্বর পৌরসভার ৫নং ওয়ার্ডের চালতেতলা, কুখরালি, পারকুখরালি, মেজ মিয়ার মোড়, কাঠালতলাসহ বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে বাড়ির মাপজরিপ করার সময় গ্রাহকদের কাছ থেকে অর্থ গ্রহণ করেন। এ সময়
ভুক্তভোগিরা পৌর কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করলে পৌরসভা থেকে একটি টিম সরেজমিনে তদন্তে যায়।

সরজমিনে তদন্তকালে ঘুষ গ্রহণের বিষয়টি সত্যতা মেলে। পরবর্তীতে তাদের পরিচয়পত্রসহ অন্যান্য কাগজপত্রাদি নিয়ে ছাটাই করা হয়েছে।

সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাজি ম উদ্দীন বলেন, ঘুষ গ্রহণের দায়ে তিনজন কর্মচারীকে স্থায়ী ভাবে অপসারণ করা হয়েছে। তাদের আর সাতক্ষীরা পৌরস ভায় কাজে যোগদানের সুযোগ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *