চৌগাছা, (যশোর) প্রতিনিধি যশোরের চৌগা ছায় এক কৃষকের পাঁচটি গরু এক রাতেই চুরি হয়েছে।

বুধবার দিবাগত রাতে পৌর এলাকার হুদাপাড়ায় এই চুরির ঘটনা ঘটে। চুরি হওয়া গরুর বাজার মুল্য প্রায় সাড়ে তিন লাখ টাকা। এদিকে পাঁচটি গরু চুরি হওয়ায় ওই কৃষক দিশে হারা হয়ে পড়েছেন।

প্রাপ্ত তথ্যে জানাগেছে, পৌর এলাকার হুদাপাড়া এলাকার বাসিন্দা কৃষক বিপুল হোসেন বাড়ীতে গরু-ছাগল পালন করেন। কিন্তু এক রাতেই তার পাঁচটি গরু চুরি করে নিয়ে গেছে অপ্সাত চোরচক্ররা।

ভূক্তভোগী কৃষক বিপুল হোসেন জানান, সম্প্রতি তিনি একটি নতুন গোয়াল ঘর তৈরী করেছেন। বুধবার রাতে ওই নতুন গোয়াল ঘরে তার দুইটি গাভী ও তিনটি বাছুর গরু রাখেন। মাঝ রাতে গরুর খাবার দিয়ে তিনি ঘুমাতে যান।

ভোরে ঘুম থেকে উঠে দেখতে পান গোয়াল ঘর ফাকা। এ সময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন এবং চুরির বিয়টি জানতে পারেন।

তিনি বলেন, সকালে সম্ভব্য সকল জায়গায় খোঁজ নিয়েছি কিন্তু কোথাও গরুর সন্ধান পাওয়া যায়নি। চুরি হওয়া গরুর বাজার দর প্রায় সাড়ে তিন লাখ টাকা বলে তিনি জানান। এ ঘটনায় কৃষক বিপুল হোসেন থানায় একটি অভিযোগ করবেন বলে জানিয়েছেন।

এ দিকে থেমে থেমে চৌগাছায় চুরির ঘটনায় আতংকিত হয়ে পড়েছেন মানুষ। অতি সম্প্রতি চৌগাছার তারিনিবাস ও কদমতলা হতে চারটি বড় গরু চুরি হয়।

ভুক্তভোগীরা বিভিন্ন খোঁজ নেয়ার পাশাপাশি থানায় অভিযো গ দেন কিন্তু আজও চুরি হওয়া গরুর কোন সন্ধান তারা পান নি। গত সপ্তাহে চৌগাছা বাজারে একটি সোনার দোকানে দুঃসাহ সিক চুরি হয়। এখনও পর্যন্ত তার কোন কুল কিনারা পাওয়া যায়নি বলে ব্যবসায়ী ধীরেন্দ্র নাথ দে জানান।

One thought on “চৌগাছায় কৃষকের ৫টি গরু এক রাতেই চুরি”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *