নিজস্ব প্রতিবেদক,যশোর ॥ যশোরের চৌগাছার রাগীব আহসান নেহাল আইডিয়াল স্কুলের বার্ষিক পরীক্ষার ফলা ফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান করা হয়ে ছে।

শনিবার সকালে এ উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাগীব আহসান নেহাল আইডিয়াল স্কুলের সভাপতি শামীম রেজা আহমদ কচির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির আলোচনা করেন যশোর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও স্কুলের প্রতিষ্ঠাতা এ্যাড. এ বি এম আহসা নুল হক আহসান।

এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ভালো মানুষ হতে গেলে লেখাপড়ার বিকল্প নেই। তোমরা মনোযোগ দিয়ে লেখা পড়া করবে। ভবিষ্যতে তোমরাই দেশের নেতৃত্ব দেবে।

তাই ফলাফল যাই হোক না কেন এখন থেকে ভালোভাবে লে খাপড়া করতে হবে। ভালো লেখা পড়া করলে আমার পক্ষ থেকে সব সময় সহযোগিতা থাকবে।

বিশেষ অতিথির আলোচনা করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান,উপজেলা রিসোর্স সেন্টারের ইন্স ট্রেক্টর রোকনুজ্জামান খান, স্বাগত বক্তব্য দেন বিদ্যা লয়ের অধ্যক্ষ সহকারী অধ্যাপক নাসির উদ্দীন।

অন্যান্যের মধ্যে আলোচনা করেন প্রভাষক শাহীন আলম, সহকারী শিক্ষক আব্দুর রহিম, জাহাঙ্গীর আলম,অভিভা বক রেহেনা পারভীন, শিক্ষার্থী নুসরাত জাহান অথৈ প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব চৌগাছার সভাপতি সহ কারী অধ্যাপক ইয়াকুব আলী, প্রভাষক মশিয়ার রহমান, শি ক্ষক গোলাম রব্বানী, শিক্ষক সামাউল ইসলামসহ অভিভা বকবৃন্দ ও শিক্ষার্থীরা।

আলোচনা শেষে প্রধান অতিথি এ্যাড. এ বি এম আহ সানুল হক আহসান ২০২৩ শিক্ষাবর্ষের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষনার পাশাপাশি অভ্যন্তরীন বৃত্তিপ্রাপ্ত ৪২ জন ও শাহীন ক্যাডট বৃত্তিপ্রাপ্ত ১৩ জন শিক্ষার্থীসহ প্রত্যেক ক্লাসের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে নগদ টাকা ও সম্মাননা প্রদান করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *