চৌগাছা প্রতিনিধি:যশোরের চৌগাছা থেকে খোয়া যাওয়া সেই ডিসকোভার-১৩৫ মোটরসাইকেল ও মালিক বিহীন আরও একটি হোন্ডা লিভো মডেলের মোটরসাইকেল রাজ বাড়ী জেলার কালুখালি উপজেলা থেকে উদ্ধার  করা হয়েছে।

এ ঘটনায় চোরচক্রের  ফারুক হোসেন (৩৮) ও বায়েজিদ হোসেনকে (২২) নামে ২ জন গ্রেফতার করেছে পুলিশ। এ বিষয়ে চৌগাছা থানায় মামলা হয়েছে।

গ্রেফতার ফারুক রাজবাড়ী জেলার কালুখালির মশুরিয়া ও বায়েজিদ নামে চৌগাছার মুক্তদহ গ্রামের এক যুবক।

আজ শনিবার (১৮ নভেম্বর) ভোররাতে মোটরসাইকেল দুইটি উদ্ধার ও ফারুককে গ্রেফতার করে চৌগাছা থানার ১ চৌকস দল পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানাযায়,মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তানিম ইসলাম বলেন, ১৪ নভেম্বর চৌগাছা শহ রের কাপুড়িয়া পট্টির ঝলক বস্ত্র বিতানের সামনে মোট রসাই কেল রেখে ২য় তলায় উঠেন ডিসকোভার-১৩৫ মডেলের বাইকটির মালিক।

কিছুক্ষণ পরে নিচে নেমে দেখেন তার বাইকটি সেখানে নেই।

পরে স্থানীয়দের তথ্যের ভিত্তিতে ও সহায়তায় সেখানে থাকা চৌগাছার পাতিবিলা ইউনিয়নের মুক্তদহ গ্রামের বায়েজিদ কে সন্দেহভাজন হিসেবে আটক করে চৌগাছা থানায় সো পর্দ ও লিখিত অভিযোগ দেন।

অভিযোগ তদন্তে পুলিশের জিজ্ঞাসাবাদে বায়েজিদ স্বীকা রোক্তি দেয় মোটরসাইকেলটি চুরি করে রাজবাড়ী জেলার কালুখালি থানার মশুরিয়া গ্রামের ফারুক হোসে নের কাছে বিক্রি করে দিয়েছে।

শনিবার ভোররাতে চৌগাছা থানার এসআই তানিম ইসলা মের নেতৃত্বে একদল পুলিশ ফারুকের বাড়িতে অভিযান চা লিয়ে ডিসকোভার মোটরসাইকেলটিসহ ফারুককে গ্রেফতার করে।

এসময় সেখানে বেওয়ারিশ হিসেবে খুলনা মেট্রো হ-১২- ৮৯৩ ২ নম্বর রেজিষ্ট্রেশনের হোন্ডা লিভো মডেলের আরে কটি মো টরসাইকেলও উদ্ধার করা হয়।

এই মোটরসাইকেল ২টি এ রির্পোট লেখা পর্যন্ত চৌগাছা থানা য় রয়েছে।

মামলার তদন্তকারী ও আভিযানিক দলের প্রধান চৌগাছা থানার এসআই তানিম ইসলাম বলেন, বেওয়ারিশ মোটরসা ইকলটি তারা কোথা থেকে চুরি করেছে এবিষয়ে কোন তথ্য এখনো চোরেরা দেয়নি। এ বিষয়ে তদন্ত চলছে।

এ বিষযে চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অপরাধীদের কাওকে  ছাড় দেয়া হবে না। এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *