নিজস্ব প্রতিবেদক  (যশোর) ॥ যশোরের চৌগাছায় পিতার উপর অভিমান করে বাড়ি হতে বের হয়ে শিশু রিফাত হো সেন (১৪) প্রায় তিন সপ্তাহ নিখোঁজ রয়েছে।

নিখোঁজের পর হতে সম্ভব্য সকল জায়গায় খোজ খবর নিয়ে সন্তানকে না পেয়ে পিতা মাতা পাগল প্রায়।

উপজেলার নারায়নপুর ইউনিয়নের পেটভরা গ্রামের পিতা আয়ুব হোসেন ও মা ঝর্ণা খাতুনের জমজ দুই ছেলের মধ্যে শিশু রিফাত হোসেন (১৪) একজন। চলতি মাসের ৮ তারিখ সকালে ছেলে রিফাত একটি অপরাধ করায় পিতা আয়ুব হোসেন ছেলেকে বকাঝকা করেন।

এরপর রিফাত হোসেন কোন কিছু না বলে বাড়ি হতে বের হয়ে যায়। দুপুরের পর ছেলে বাড়ি নেই বিষয়টি বুঝতে পেরে মা ঝর্ণা খাতুন তাকে প্রতিবেশিসহ ছেলের বন্ধুদের কাছে খোঁজ খবর নেয়, কিন্তু কোথাও কোন সন্ধান পাইনা। এরপর সন্ধ্যা নেমে আসে ছেলের খোজে পিতাসহ বাড়ির সকলে নিকট আত্মীয় স্বজনসহ সম্ভব্য সকল জায়গায় খোঁজখবর নেয় কিন্তু কোথাও তার উপস্থিতর খবর পাওয়া যায়নি। সেই থেকে ছেলের খোঁজে গোটা পরিবার পাগল প্রায়।

দেখতে দেখতে প্রায় তিন সপ্তাহ পার হয়েছে কিন্তু আজও শিশু রিফাত হোসেনের কোন সন্ধ্যান না পেয়ে মমতাময়ী মা পাগল প্রায়। তিনি যে কোন মুল্যে ছেলেকে খুজে পেতে ব্যাকুল হয়ে উঠেছেন।

শিশু রিফাতের দাদি সুখজান বেগম বলেন, সকলের খুব আদরের ছেলে রিফাত। তার বাবা ২২ দিন আগে একটি ভুলের কারনে রিফাতকে বকাঝকা করে। তারপর সে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

তাকে ফিরে পেতে পিতা মাতাসহ আমরা সকলেই অধির আগ্রহে পথ চেয়ে আছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *