চৌগাছা প্রতিনিধি!! যশোরের চৌগাছা থানার নবাগত অফিসার ইনচার্জ জনাব ইকবাল বাহার চৌধুরীর সাথে চৌগাছার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন “চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের ফুলের শুভেচ্ছা বিনিময় করেন।
আজ (২১ সেপ্টেম্বর ) দুপুরে  চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের সাথে কুশল বিনিময় শুভেচ্ছা বিনিম য়ের সময় তিনি জানান চৌগাছা উপজেলা সীমান্তবর্তী এলা কা হওয়ায় মাদকের  প্রাদুর্ভাব রয়েছে তাই আমার প্রথম অঙ্গীকার হলো এই চৌগাছা উপজেলা থেকে মাদক নির্মূল করা সেই সাথে চোরাচালান,বাল্যবিবাহ,সহ যত অপকর্ম আছে সেসকল বিষয়ে সর্বদা সজাগ দৃষ্টি থাকবে।
তিনি আরও বলেন, “চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের বলেন আমি রাষ্ট্রের কর্মচারী অর্থাৎ জনগণের বন্ধু জনগনের জানমালের নিরাপত্তা দেওয়ায় পুলিশের কাজ আপনারা আমাকে দিয়ে মাদক নির্মূল কাজের জন্য সহযো গিতা করে আপনাদের পরিবার সমাজকে রক্ষা করার আহ্বান করছি।
উল্লেখ করে তিনি আরো বলেন “চৌগাছা পরিবার স্বেচ্ছা সেবী সংগঠনের কার্যক্রমের কথা শুনে খুব ভালো লাগলো আমি সবসময় ভালো কাজের সাথে আছি। চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে থাকবো।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সিঙ্গাপুর প্রবাসী জনাব  মোঃ বখতিয়ার হোসেনের দিক-নির্দেশনায় শুভেচ্ছা বিনিময় কা লে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল আহম্মেদ।
এছাড়া উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সহ সভাপতি মোঃ শাহিন কবির, উপদেষ্টা মোঃ আবু জাফর বিশ্বাস, জগদীশপুর ইউনি য়ন শাখার সভাপতি মোঃ কামরুল হাসান, পাতিবিলা ইউনি য়ন শাখার সাধারণ সম্পাদক মোঃ ইয়াসির আরাফাত আলি ফ, দীপ্ত  বিশ্বাস, মোঃ মোনায়েম হোসেন, মোঃ আনো য়ার জাহিদ, মোঃ জুয়েল হোসেন, মোঃ সাগর হোসেন, মোঃ কায়ে ম হোসেন, মোঃ সম্রাট হোসেন, মোঃ মেহেদী হাসান, মোঃ মিরাজ হোসেন, মোঃ নিরব হাসান, মোঃ এনামুল হোসে ন, মোঃ পারভেজ আহমেদ, মোঃ রাজু আহম্মেদ, মোঃ আল-আমিন মোঃ হালিম রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *