চাষী রমজান,জীবননগর :
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় ৩৭টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে বিনামূল্যে টিউবওয়েল বিতরণ করা হয়েছে।
রোববার (২ এপ্রিল) সকাল দশটায় উপজেলার মাধবপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার মাঠে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে এসব টিউবওয়েল বিতরণ করা হয়।

এ সময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রোকুনুজ্জামান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ পরিবারগুলোর মাঝে টিউবওয়েল বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রোকুনুজ্জামান বলেন, গ্রামের অসহায় মানুষের জন্য সুপেয় নিরাপদ পানি নিশ্চিত করতে কাজ করছে দোস্ত এইড বাংলাদেশ। এ জেলায় অনেকদিন ধরে কাজ করছে সংস্থাটি, রমজানের শুরুতে মানুষের মাঝে ইফতার সামগ্রী ও ফুড প্যাকেট বিতরণ করেছে, তাদের কাজগুলো প্রশংসনীয়। আগামীতে অসহায় মানুষের সেবায় এ ধরনের কাজগুলোকে অব্যাহত রাখা হোক, এ প্রত্যাশা করি।

অনুষ্ঠানে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির নির্বাহী সদস্য সাব্বির আহমেদ মুহিত সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক মো. শাহ আলম শরিফুল ইসলাম ছোট বাবু, দোস্ত এইড সদস‍্য ও সাংবাদিক মিথুন মাহমুদ, দোস্ত এইডের সদস‍্য ও সাংবাদিক চাষী রমজান, দোস্ত এইডের ব্রাঞ্চ ইনচার্জ হোসাইদ আহমেদসহ আরও অনেকে।

উল্লেখ‍্য, এই টিউবওয়েল ও যাবতীয় মালামাল ফ্রি বিতরণের পাশাপাশি স্থাপনসহ পানি পানির উপযোগী করে দেয় দোস্ত এইড। দেশের  বিভিন্ন জেলায় দরিদ্র ও অনঅগ্রসর   জনগোষ্ঠীর মাঝে বিনামূল‍্যে ২৬টি প্রকল্প নিয়মিত করে যাচ্ছে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *