স্টাফ রির্পোটার, পুঠিয়া (রাজশাহী): রাজশাহী-৫ (পুঠিয়া ,র্দূগাপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার র্প্রাথী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা বলেছেন, দেশের জন্য দেশের মানুষের জন্য নৌকার বিজয় নিশ্চিত করুন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার স্বপ্নে বিভোর প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনায় সফলতার স্বাক্ষর
রেখেছেন।

আমাদের সকলের প্রিয় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমিও যেন আজীবন আপনাদের সেবায় কাজ করে যেতে পারি।

আর সে কারনেই পুঠিয়া-র্দূগাপুরের র্সাবিক উন্নয়ন করতে জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে বিজয়ী করুন।

২৪ ডিসেম্বর (রবিবার) পুঠিয়া উপজেলার শিলমা ড়িয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে র্নিবাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের শত্রুহচ্ছে বিএনপি জামাত, তারাএবং তাদের দোসরদের সাথে যারা সংগ দিচ্ছেন, তারা আও য়ামী লীগ হতে পারে না।

প্রকৃত আওয়ামী লীগ দলের বিপ ক্ষে আর নৌকার বিপক্ষে কখনও যেতে পারে না।

আওয়ামী লীগ এমন একটি দল, যারা দেশকে স্বাধীন করে ছে, এই ভুখন্ডের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে ছে, দিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ একাও পথ চলতে পারে, সেটা অতীতে বহুবার দেখিয়েছে, দেখাচ্ছে।

সেকারনে দেশকে, দেশের র্সাবভৌমত্ব রক্ষা করতে, দেশের উন্নয়নকে এগিয়ে নিতে অবশ্যই নৌকার পক্ষে থাকতে হবে। আপনারা আগামী ৭ জানুয়ারী সকল ভেদাভেদ ভুলে গিয়ে
নৌকার পক্ষে ভোট দিন।

বিপুল ভোটে নৌকা র্মাকাকে বিজ য়ী করে আমাকে পুঠিয়া-র্দূগাপুর বাসীর সেবা করার সুযোগ দিন এবং মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিন।

তিনি আরো বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসি নার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির মহানায়ক। তিনি আমাদের বিশ্ব দরবারে র্মযাদা র আসনে বসিয়েছেন।

তাঁর পাশে থেকে সকল অপশক্তিকে আমাদের মোকাবেলা করতে হবে।

এসময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পা দক ডাবলুসরকার, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি এসএম একরামুল হক, সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সামাদ,পুঠিয়া উপজেলা পরিষদ চেয়ার ম্যান জিএম হীরা বাচ্চু, উপ-দপ্তর বিষয়ক সম্পাদক আব্দুল মান্না ন, সদস্য গোলাম ফারুক, রবিউল ইসলাম রবি, পুঠিয়া উপ জেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম, জেলা যুবলীগের সাবেক সভাপতি মো: আবুসালেহ, শিল মাড়িয়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল,উপজেলা ভাইস চেয়ারম্যান মৌসুমী রহমান, শিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শুকুর আলী সরদার, সাধা রণ সম্পাদক সাইফুল ইসলাম সেলিম, ইউনি য়ন যুবলীগ সভাপতি সেন্টু, সাধারণ সম্পাদক কামাল মেম্বা র সহ এলা কার গণ্যমান্য ব্যক্তির্বগ ও সাধারণ মানুষ উপস্থি ত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *