মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ নওগাঁর পোরশায় রাস্তায় ককটেল ফাটিয়ে ডাকাতি করার অভিযোগে আন্ত: জেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করেছে থানা পুলিশ।

এরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রানিবাড়ি(পত্তনডাংগা) গ্রামের মৃত মাহাতাব আলীর ছেলে
সায়েদ আলী(২৬), গোমস্তাপুর উপজেলার দুবইল (ঘোলাদি ঘি) গ্রামের আজিবুর আলীর ছেলে তাজেল আলী (২১), শিবগঞ্জ উপজেলার বালিয়াদিঘি গ্রামের মৃত আস্তমিয়ার ছেলে সাইফুল ইসলাম মোক্তার আলী ওরফে মোক্তা(২৬), গোমস্তাপুর উপজেলার সুখানদিঘি(কান্দুপাড়া) গ্রামের
আফসার আলীর ছেলে জহুরুল ইসলাম(৪৮) ও শিবগঞ্জ উপজেলার কৃষ্ণচন্দ্রপুর গ্রামের ইসরাইল আলীর ছেলে হাসান আলী(২০)।

জানা গেছে, বুধবার দিবাগত রাতে সরাইগাছি-আড্ডা রোডের মোশানতলা নামক স্থানে ১২- ১৫জনের একটি ডাকাতদল সাপাহার থেকে আসা একটি ট্রাক ডাকাতি করছিল।

এ সময় ডাকাত সদস্যরা ককটেল ফাটিয়ে রোডে আতঙ্ক সৃষ্টি করে এবং এতে ট্রাকের দুইজন ব্যক্তি আহত হয়। আহতরা সেদিন রাতেই সাপাহার স্বাস্থ্য কমপে-ক্সে ভর্তি হয়েছে বলে জানা গেছে।

তবে ওই সময় ট্রাকে থাকা লোক জনের চিৎকারে পাশের গ্রামথেকে তেতুলিয়া ইউপি চেয়ার ম্যান ফজলুল হক শাহ্ এ-র নির্দেশে প্যানেল চেয়ারম্যান শহিদুল ইসলামের নেতৃত্বে স্থানীয় লোকজন এসেডাকাতদের ধাওয়া করে।

ফলে ডাকাত সদস্যরা পালিয়ে যায়।

একই সময় ডাকাত দলের একজন সদস্যকে ভ্যান সহ তারা আটক করে পুলিশে সোপর্দ করেন। আটককৃতের দেওয়া তথ্য মতে বৃহস্পতিবার ভোরে পোরশা থানা পুলিশ চাঁপাই নবাবগঞ্জ জেলার গোমস্তাপুর এলাকা থেকে ডাকাত সদ স্যদের আটক করেন।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম ডাতাতির বিষয়টি নিশ্চিত করেছেন।এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

আটককৃতদের শুক্রবার জেল হাজতে পাঠানো হয়েছে এবং অপর ডাকাত সদস্যদের আটকের চেষ্ঠা চলছে বলেও তিনি আরও জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *