মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ নওগাঁয় বিভিন্ন সরকারি দপ্ত রে সেবা পেতে ঘুষ, দুর্নীতি ও হয়রানির বিষয়ে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল থেকে দিনব্যাপী সদর উপজেলা পরিষদ
অডিটোরিয়ামে এই শুনানি অনুষ্ঠিত হয়। শুনানিতে প্রধান
অতিথি ছিলেন দূর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) জহুরুল হক।

জেলা প্রশাসক গোলাম মওলার সভাপতিত্বে শুনানিতে ব ক্তব্য রাখেন দূর্নীতি দমন কমিশনের মহাপরিচালক (তদন্ত) আকতার হোসেন, রাজশাহী বিভাগীয় পরিচালক কামরুল আহসান, নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, দূর্নীতি দমন কমিশন সমন্বিত নওগাঁ জেলা কার্যালয়ের উপ-পরিচা লক মোহাম্মদ মাহমুদুর রহমান এবং দূর্নীতি প্রতিরোধ কমি টি নওগাঁর সভাপতি ডাক্তার মোঃ হাবিবুর রহমান প্রমুখ।

গণশুনানিতে ১টি ইনস্যুরেন্স কোম্পানীর ও জেলার ১৫টি সরকারি দপ্তর বিরুদ্ধে ঘুষ, দুর্নীতি ও হয়রানির বিষয়ে সেবা প্রার্থীরা সরাসরি উপস্থাপন করলে ৩৯টি অভিযোগে মুখো মুখি হন বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারিরা।

জেলা সদরে অবস্থিত সরকারি, আধা- সরকারি, স্বায়ত্তশা সিত দপ্তর, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে ঘুষ দূর্নীতি ও হয় রানির শিকার নাগরিকদের নাগরিকদের অভিযোগসরাসরি শোনা এবং প্রয়োজনীয় তদন্ত সাপেক্ষে পদক্ষেপ গ্রহনের লক্ষেই এই গণশুনানির আয়োজন করা হয়।

গণশুনানিতে জেলার বিভিন্ন সরকারি দপ্তরের দপ্তর প্রধান, মুক্তি যোদ্ধা বৃন্দ,সাংবাদিকবৃন্দ ও জনপ্রতিনিধিসহ সমাজের বিভিন্ন পর্যায়ের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *