আদমদীঘি(বগুড়া)প্রতিনিধি :
: ফের দিনাজপুরের চিরিরবন্দরের একটি সরকারি গোডা উন থেকে চুরি যাওয়া ৩০৭ বস্তা চাল নওগাঁর মেসার্স দেও য়ান ট্রেডার্সের গোডাউন  থেকে উদ্ধার করা হয়েছে।
রোববার রাতে নওগাঁর ফরিদ দেওয়ানের সেই মেসার্স দেওয়ান ট্রেডার্সের গোডাউনে অভিযান চালিয়ে  সেখান থেকে চালগুলো উদ্ধার  করেছে পুলিশ।
মিলের দায়িত্বরত ফরিদ দেওয়ানের ভাগিনা রসি জানান, উদ্ধার হওয়া ওইসব চালগুলো আনিস নামের এক ব্যক্তির কাছে থেকে মিল মালিকের ছেলে মাসুদ দেওয়ান কিনেছিন  বলে দাবী করেন।
উল্লেখ্য গত ৮ জানুয়ারী বগুড়ার  সান্তাহার কলাবাগান এলা কা থেকে মেসার্স বুশরা, সালমান ও বৈশাখী অটো রাইচ মিল সের ৬৬ টন চাল ঢাকার বিভিন্ন কোম্পানীতে চারটি ট্রাকযো গে পাঠানো হয়।
কিন্তু ওইসব চাল কোম্পানীগুলোতে না পৌঁছলে বহু খোঁজা খুঁজির এক পর্যায়ে ওই তিন রাইচ মিলের পক্ষ থেকে আদম দিঘী  থানায় পৃথক তিনটি মামলা করা হয়।
মামলার প্রেক্ষিতে আাদমদীঘি থানা পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে নওগাঁ সদর উপজেলার ডাক্তারের মোড় এলাকায় চাল ব্যবসায়ী ফরিদ দেওয়ানের সেই মেসার্স দেও য়ান ট্রেডার্সের গোডাউনে এবং দুপচাঁচিয়ার করিম ফিলিং
স্টেশন থেকে  ৫৮ টন চাল ও ২টি ট্রাক উদ্ধার সহ এ ঘটনার সাথে জড়িত  ৬ জনকে গ্রেপ্তার করেছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, মিল মালিকদের পৃথক তিনটি মামলায় আনিছুর  রহমানকে আসামী করা হয়েছে।

তাকে গ্রেপ্তারে এবং চুরি যাওয়া আরোও ২টি ট্রাক উদ্ধার করতে বিভিন্ন জায়গায় অভিযান অব্যহত রয়েছে। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *