এস ইসলাম, লালপুর (নাটোর) প্রতিনিধি। নাটোর -১(লালপু র -বাগাতিপাড়া) আসনের লালপুর উপজেলায় কর্মরত সর কারি কর্মকর্তাদের বিরুদ্ধে আওয়ামী লীগ মনো নীত নৌকার প্রার্থী শহিদুল ইসলাম বকুলের পক্ষে কাজ করার অভিযোগ উঠেছে।

সোমবার (০১ জানুয়ারি) সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী এ্যাড আবুল কালাম আজাদ।

অভিযোগে তিনি তিনজন সরকারি কর্মকর্তার বিরুদ্ধে নৌকার পক্ষে কাজ করার অভিযোগ করেন। তারা হলেন, লালপুর উপজেলা একাডেমিক সুপারভাইজার সাদ আহ ম্মেদ শিবলী, লালপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ রবিন আহমেদ ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার জহু রুল ইসলাম।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী এ্যাড আবুল কালাম আজাদ বলেন, সরকারি কর্মকর্তারা কোন প্রার্থীর হয়ে কাজ করবে এটা কখ নোই কাম্য নয়। আমরা লক্ষ্য করেছি তফসিল ঘোষণার পর পরই তাদের আচার-আচরণ, কর্মকাণ্ড, কথাবার্তায় তাদের অবস্থান সুস্পষ্ট।

নির্বাচনকালে যদি এই অফিসারা নির্বাচনের দায়িত্বে থাকে তাহলে অবাধ ও সুষ্ঠ নির্বাচন সম্ভব নয়। সেই জন্যই আমি সহকারী রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করে ছি। এবিষয়ে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল রবিন আহম্মেদ বলেন,এখন এমপি মহোদয়ের সাথে দাপ্তরিক বা ব্যক্তিগত সম্পর্ক নেই।

এবিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও  লালপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার বলেন, অভিযোগ দেখে ছি। তদন্ত করে সত্যতা পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

০১৭৬৪৯৬৪৫০২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *