ডেস্ক রিপোর্ট : ত্যাগ মানব কল্যাণের ভিত্তিতে সমস্ত জায়ি,ধর্ম ও বর্ন নির্বিশেষে সকল মানুষের মহাজাগরণ-মহামিলন ও মহোমুক্তির ভিতর দিয়ে সু-ব্যক্তি, সুস্থ্য সুন্দর সু-সমাজ গঠনের লক্ষে পাচনামনা দুঃস্থ কল্যাণ সংস্থা গঠিত হয় ২০২২ সালের ১৬ জুলাই।

আজ পহেলা জুলাই পাঁচনামনা দুঃস্থ কল্যাণ সংস্থার তরফ থেকে বার্ষিক প্রাণদনা এবং চিকিৎসা সংক্রান্ত আর্থিক সাহায্য দেওয়া হয়।

দুঃস্থ কল্যাণ সংস্থার তরফ থেকে উপস্থিত ছিলেন উক্ত সংস্থার সভাপতি মো: জুমারুল ইসলাম,সাধারণ সম্পাদক মাস্টার মো: মজনুর রহমান, সহ-সভাপতি আব্দুল মালেক এবং সহ-সাধারন সম্পাদক মাওলানা মো: হাফিজুর রহমান সহ অনেকে।

প্রতিবছরের ন্যায় এ বছরও গ্রামের ৬ জন দুঃস্থ মানুষের মাঝে দুই হাজার করে মোট ১২,০০০ টাকার আর্থিক সাহায্য দেওয়া হয়।

আর্থিক সাহায্যকল্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: শাহিদুল ইসলাম( কাউন্সিলর ২নং ওয়াড চৌগাছা পৌরসভা) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: বকুল হোসেন ( তরুন সমাজ সেবক) এবং মো: নূরনবী ( সাধারণ সম্পাদক চৌগাছা উদীয়মান সাধু সংঘ)

অনুষ্ঠানের শেষ পর্যায়ে পাঁচনামনা দুঃস্থ কল্যাণ সংস্থার সভাপতি মো:জুমারুল ইসলাম এক বিবৃতিতে বলেন,” আমরা মানুষ তার পরিচয় তখনই সুন্দর রূপে প্রমাণিত হবে যখন আমরা সব ধরনের কটূ প্রবৃত্তি পরিহার করে, সকলে মনবতা ধারন করব।

আসুন সকলে যার যার নিজ নিজ অবস্থান থেকে মানবিক হই এবং একসাথে সুন্দর একটি সমাজ গড়ে তুলি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *