স্টাফ রিপোর্টার,পুঠিয়া (রাজশাহী): পুঠিয়ায় একুশে বইমেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারী) তিনদিন ব্যাপী পুঠিয়া পরেশ নারায়ণ (পিএন) সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত অনুষ্ঠা নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পুঠিয়া-দুর্গাপুরের সাংসদ সদস্য ও রাজশাহী জেলা আ‘লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারা।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখে ন, উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু। বাংলা দেশ উদীচী পুঠিয়া শাখা সংসদের আয়োজনে উদ্বোধনী অনু ষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) দেবাসিষ বসাক।

উদীচী পুঠিয়া শাখা সংসদের সভাপতি সরোয়ার হোসেন শান্তির সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাং লাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কেন্দ্রীয় সংসদের সহ-সভা পতি জুলফিকার আহম্মেদ গোলাপ, বানেশ^র সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ একরামুল হক, মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গোলাম ফারুক, রাজশাহী জেলা আ’লী গের সাাং গঠনিক সম্পাদক এড্যাঃ আব্দুস সামাদ ও বই মেলা ও উৎ সব প্রস্তুতি কমিটির আহবায়ক ও উদীচী পুঠিয়া শাখা সংস দের সহ-সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম ডলার।

আগামী তিনদিন ব্যাপী পুঠিয়া পরেশ নারায়ণ (পিএন) সর কারি উচ্চ বিদ্যালয় মাঠে বইমেলা ও সাংস্কৃতিক উৎসবে বিভিন্নধরনের বইয়ের স্টল ছাড়াও লাঠিখেলা, সংগীতা অনু ষ্ঠান, দেশের গান ও আবৃত্তি আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *