খলিলুর রহমান জুয়েল পুড়াপাড়া (যশোর) থেকে ॥ যশোরের চৌগাছা উপজেলার ১১নং সুখপুকুরিয়া ইউনিয়নেরসুখপুকুরিয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে হাফেজ মেহেদীহাসান (২১) একজন মেধাবী ছাত্র।

সে হঠাৎ করে অসুস্থ হলেস্থানীয় ভাবে চিকিৎসা ও ঔষধ সেবন করেও কোন ফল না পাওয়ায়দ্রুত ঢাকায় নিয়ে যান। সে উপজেলার সুখপুকুরিয়াইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা।

তার পরিবার তার বেশ পরিক্ষানিরিক্ষা পর ১১ ই মে তারিখে মরণ ব্যাধি গুটি ক্যান্সার রোগ ধরাপড়ে বলে জানিয়েছেন ডা: এ,কে,এম, ময়নুল ইসলাম সহকারীঅধ্যপক স্বাস্থ্য মহাখালি ঢাকা ও মাতা মজ্ঞুরা খাতুন।

জানাগেছে, মেহেদী হাসান স্থানীয় হাফেজিয়া মাদ্রাসা
থেকে ২০১৬ সালে হাফেজ শেষ করার পর উপজেলার আন্দুলিয়া দাখিল মাদ্রাসা থেকে ২০১৯ সালে দাখিল (এ) গ্রেডে, ২০২১ সালে চৌগাছা কামিল মাদ্রাসা থেকে আলিম (এ) গ্রেডে উত্তর্ণ হয়। বর্তমান ফাজিল প্রথম বর্ষের ছাত্র। পরিবারে ৫ জন সদস্য। মা বাবা সহ দুই বোন এক ভাই।

অসহায় এই পরিবারের মা বাবা পরের কৃষি কাজ করে সংসার চালান। এমন কি আধাপেটা ও অনাহারে দিন কাটে তাদের বলে জানান প্রতিবেশি রায়হান উদ্দীন। বিষয় টি নিয়ে তার বাবা আব্দুর রশিদ বলেন।

আমরা গরিব মানুষ চেয়েছিলাম ছেলেটি কষ্ঠকরে হলেও লেখাপড়াকরাবো কিন্তু ভাগ্যের পরিহাস এটাই। লেখা পড়াতো দূরের কথা এখন ছেলের চিকিৎস্যা করাটাই জরুরী। মানুষেরে সাহায্য সহযোগীতা চেয়ে একটি কেমো থ্রাপি দিয়েছি। এখনও ৭টি কেমো থ্রাপির প্রয়োজন বর্তমান টাকার অভাবে ছেলের চিকিৎস্যা থুমকে গেছে। চোখে মুখে ধুঁয়াশার স্বপ্ন আর অভাব অনাটানের সাথে যুদ্ধ করতে হচ্ছে পরিবারের সকলের ।

এই ব্যাপারে আন্দুলিয়া দাখিল মাদ্রাসার সুপার আব্দুল কাদের বলেন ছেলেটি অত্যন্ত ভদ্র তার এ রোগের কথা শোনার পর আমার প্রতিষ্ঠান থেকে কিছু সহযোগীতা করেছি চিকিৎস্যার জন্য। ছেলের চিকিৎস্যার জন্য মাতা মজ্ঞুরা খাতুন বলেন দেশ ও দেশের বাহিরের বৃত্তবানদের কাছে এগিয়ে আসার জন্য আহব্বান।

হাফেজ মেহেদী হাসানের পাশে দাঁড়াতে ব্যপক অর্থের প্রয়োজন পারর্সোনাল বিকাশ ০১৩১ ৪৫৬৮ ৭৭৪, সকলের সহযোগীতায় বাঁচতে পারে হাফেজ মেহেদীর সুন্দর জীবন।সকলের দোয়া ও সহযোগীতা চান তার পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *