মোঃ হাবিব ওসমা ন, ঝিনাইদহ প্রতিনিধিঃ প্রতিশোধ আরো ভয়ঙ্কর হবে হত্যা, স্রোতের বিপরীতে সাঁতার কাটার অভ্যাস আমাদের বহুত আগে থেকে।
হত্যা  মামলার আসামীর ছেলের ফেসবুকের  আইডি থেকে মামলার শুনানির দিনে এমন স্ট্যাটার্স দেওয়া হয়েছে।
এ ঘটনায় চরম ক্ষতির আশংকায় দিন কাটছে মামলার বাদী ও তার পরিবারের।
এদিকে হুমকীর ঘটনাটি ধামাচাপা দিতে থানায় পাল্টা জিডি করাসহ শনিবার হত্যা মামলার আসামীরা সংবাদ সম্মেলন-এর মধ্যেমে শাক দিয়ে মাছ ঢাকার বৃথা চেষ্টা চালিয়েছেন বলে প্রশাসনসহ এলাকাবাসী মনে করছেন ।
কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়নের সাবেক চেয়ার ম্যান আব্দুল হান্নান  এ প্রতিবেদকের কাছে অভিযোগ করে বলেন – আমার পিতা মৃত জোনাব আলী মাষ্টার ২০১৪ সালে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন।
এ হত্যা মামলার বাদি আমি নিজেই। তিনি বলেন, ওই মামলা র শুনানির দিন ধার্য্য ছিল গত ৬মার্চ ২০২৪ তারিখে।
ওই দিনে বাদী পক্ষের শুনা নী শেষ হলে আসামী পক্ষের শুনা নির জন্য আগামী ২২এ প্রিল সময় নির্দ্ধারণ করেন আদা লত।
ওই দিনই জামিনে থাকা আসামী কুশনা ইউনিয়ন আওয়া মীলীগের সেক্রেটারী রবিউল ইসলামের ছেলে শাহারিয়া হো সেন রা কিব (২২) তার ফেসবুক আইডিতে আমাকে উদ্দে শ্য করে পোষ্টে লেখেন যে “প্রতিশোধ আরো ভয়ংকর হবে,  স্রো তের বিপরীতে সাঁতার কাটার অভ্যাস আমাদের বহু আগে থেকে”।
এ ধরণের পোষ্ট দেয়ার পাশাপাশি আসামীরা আমাকে মাম লা থেকে সরে যেতে বিভিন্ন ধরণে হুমকী ধামকী অব্যাহত রেখেছে।
পিতার হত্যার বিচার চাইতে গিয়ে ওই সকল সন্ত্রাসী দ্বারা তিনিসহ তার পরিবার বড় ধরণের ক্ষতির শিকার হতে পারে ন বলে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান আশংকা করছেন।
যে কারণে বিষয়টি নিয়ে তিনি স্থানীয় থানায় জিডি করে ছেন। এ হুমকীর ঘটনা নিয়ে ইতি মধ্যেই কয়েকটি দৈনিকে সংবাদ প্রকাশিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *