শৈলকুপা(ঝিনাইদহ)সংবাদদাতা:  নতুন দল বাংলাদেশ জাতীয়তাবাদি আন্দোলন(বিএনএম) এ যোগ দেননি বলে ঘোষনা দিয়েছেন ঝিনাইদহ ১ শৈলকুপা আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য আব্দুল ওহাব। বুধবার প্রেস রি লিজের মাধ্যমে তিনি এ তথ্য নিশ্চিত করেন।
প্রেস রিলিজে তিনি জানান, তিনি ১৯৯১ সাল থেকে পর পর ৫ বার ঝিনাইদহ ১ শৈলকুপা আসনে থেকে বিএনপি এর পক্ষে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহন করেন এবং
পরপর তিন বার  বিএনপির সংসদ সদস্য হিসাবে নির্বাচিত হন।তিনি আরো জানান, গত ২০ নভেম্বর বিএনএম এর সাধারন সম্পাদক এ্যাডভোকেট শাহজাহানের কাছে যান ব্যক্তিগত একটি কেসের জন্য।
এ সময় তিনি বিএনএম এর আত্মপ্রকাশ অনুষ্ঠানে কথা বলছিলেন। তিনি তাকে সেখানে বসতে বলেন। আমি বিএন এম এ যোগদান করি নাই এবং সংসদ নির্বাচনের মনোনয়ন ফর্ম উত্তোলন করি  নাই। তিনি আমাকে চেনেন বিধায় যো গদান অনুষ্ঠানে আমার নামটি ঘোষনা করেন।
সাবেক এমপি আব্দুল ওহাব দাবী করেন,আমি জাগোদল থেকে এখন পর্যন্ত বিএনপির সাথেই আছি। বিএনপি নেত্রী আমার মায়ের মত। আমরণ আমি বিএনপিতে থেকে একনি ষ্ঠভাবে কাজ করে যাব। দল পরিবর্তন করার প্রশ্নই আসে না। কারনএখনো তৃণমূলে আমার হাজার হাজার কর্মী সমর্থ ক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *