স্টাফ রিপোর্টার, যশোর: যশোর শহর ও শহরতলীতে লক্ষা ধিক মানুষের মাঝে উপজেলা চেয়ারম্যান প্রার্থী, বর্তমা ন ভাইস চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পা দক আনোয়ার হোসেন বিপুলের বিতরণ করাহয়েছে।

বুধবার (৮ মে) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তার নেতাকর্মীরা লিফলেটের মাধ্যমে ব্যাপক প্রচারভিযান চালান। শতাধিক টিমে বিভাক্ত হয়ে নেতাকর্মীরা লিফলেটের মাধ্যমে প্রচার চালান।

শহরের দড়াটানায় আনুষ্ঠানিকভাবে লিফলেট বিতরণের
উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পা দক এস এম আফজাল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন বিপুল, জেলা আওয়ামী লীগের কৃষি সম্পাদকঅ্যাডভোকেট আবু সেলিম রানা, তথ্য ও গবেষণা সম্পাদক ফারুক আ হমেদ কচি, উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু,সদস্য ও উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুররহমান লিটু, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বাশিনুরনাহার ঝুমুর, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণসম্পাদক শরীফ এ মাসউদ হিমেল, ছাত্রলীগ নেতাওসমানুজ্জামান সাকিবসহ আওয়ামী লীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের একঝাঁক তরুণ নেতৃবৃন্দ।

দড়াটানা থেকে তারা লিফলেট বিতরণ শুরু করেন। তারপর
এইচ এম আলী রোড, বড় বাজার, কাচা বাজার, মাছ বাজা র, চুড়িপট্টি, চৌরাস্তা, চিত্রামোড়,

সোনাপট্টিসহ বিভিন্ন পয়েন্টে যান। প্রতিটি ব্যবসায়ী ও সাধারণ মানুষকে লিফলেট দেন। এ সময় সাধারণ মানুষের ভালবাসায় সিক্ত হন আনোয়ার হোসেন বিপুল। আনোয়ার হোসেন বিপুলকে পেয়ে সবাই তারজন্য দোয়া করেন ও ২৯ মে সদর উপজেলা পরিষদ নির্বাচ নে চেয়ারম্যান হিসেবে সমর্থন করেন।

এছাড়াও শহরের নয়টি ওয়ার্ড ও শহরতলীর বিভিন্ন মোড়ে
মোড়ে আনোয়ার হোসেন বিপুলের পক্ষ থেকে শতাধিক
টিম লক্ষাধিক মানুষের কাছে লিফলেট বিতরণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *