মোঃ ফজলুল হক, পাবনা প্রতিনিধিঃ
মহামান্য রাষ্ট্রপতির সুযোগ্য সন্তান মোহাম্মদ আরশাদ আদনান রনির সার্বিক তত্ত্বাবধায়ন ও নির্দেশনায় বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র, বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক, বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মদিন উপলক্ষে পাবনায় ৭৪ টি পায়রা অবমুক্তকরণ করা হয়েছে।
৫ আগষ্ট এডওয়ার্ড কলেজ মাঠে বাদ আসর কলে জ জামে মসজিদ ,আরিফপুর গোরস্থান সংলগ্ন জা মে মসজিদ ,বালিয়াহালট গোরস্থান সংলগ্ন জামে মসজিদে দোয়া মাহফিল ও মানব কল্যাণ ট্রাস্টে এতিম-অন্ধ হাফেজদের মাঝে কোরআন বিতরণ ,দোয়া মাহফিল এবং রাতে তাদের খাওয়ার ব্যবস্থা করা হয়।
মোহাম্মদ আরশাদ আদনান রনি  বাংলাদেশ আও য়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপ-কমি টির সদস্য ও আমরা ক’জন মুজিবসেনা কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পাবনার অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সেবা করতে চান বলে জানা যায়।
এ সময় উপস্থিত ছিলেন পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর রাব্বিউল ইসলাম সীমান্ত,
মোঃ খাদেমুল ইসলাম মামুন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান সভা পতি ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব পাবনা (ডুসাপ)।
পাবনা জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ইমরুল হাসান ( রন্টি,)  সাবেক ছাত্রনেতা আবু বকর সিদ্দিক স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফিরোজ খান  সহ মহামান্য রাষ্ট্রপতির  পরিবারের সদস্য ইমরান খান রানা, শাওন ও  ছাত্রলীগ নেতা জুনায়েদ, দীপ্ত, সিফাত,মেহেদী,  আবির, মায়া ও রাইসাসহ আরও অনেক সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *