শৈলকুপা (ঝিনাইদহ )সংবাদদাতাঃ শৈলকুপায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে।
শনিবার ভোর সকালে উপজেলার বন্দেখালি গ্রামে এ ঘটনা ঘটে।ঘটনায় জড়িত থাকার অভিযোগে  পুলিশ তিন জনকে দেশীয় অস্ত্রশস্ত্র সহ আটক করেছে।
এলাকাবাসী সুত্রে  জানা গেছে সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বন্দেখালী  গ্রামের নৌকা সমর্থক আবুল মেম্বার গ্রুপের সা থে ট্রাক প্রতিকের সমর্থক আতিয়ার রহমান গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল  তার জের ধরে শনিবার ভোরে আবুল মেম্বার গ্রুপের সমর্থকরা আতিয়ার রহমানের সমর্থকদের বাড়িতে হামলা চালিয়ে শাহীন, মজিবর,আতিয়ারের মুদিদোকান সহ ৫ টি বাড়ি ভাঙচুর  করে।
  এব্যাপারে ট্রাক প্রতীকের সমর্থক আতিয়ার  রহমান জানা ন গত ২৬শে মার্চ আবুল হোসেন মেম্বারের কিছু সমর্থক আমার সাথে সামাজিক দলে যোগদান করে। তাতে ক্ষিপ্ত হয়ে আবুল হোসেন মেম্বার তার লোকজন সহঢাল সড়কি নিয়ে আমার   সমর্থকদের বাড়িতে হামলা চালিয়ে  ভাংচুর ও লুটপাট করে।
এ ব্যাপারে আবুল হোসেন মেম্বারের সাথে মুঠো ফোনে যোগা যোগ করলে তাকে পাওয়া যায়নি। এ ব্যাপারে স্থানীয় লাঙ্গ লবাঁধ  ক্যাম্পের আইসি এসআই হামিদুল ইসলাম জানান  শনিবার ভোর সকালে বন্দেখালি গ্রামে  ধলহরাচন্দ্র ইউনি য়ন  আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল  হোসেন মেম্বার গ্রুপের  সমর্থকরা আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে হামলা চালিয়ে  তার প্রতিপক্ষ  স্থানীয় আওয়ামী  নেতা আতিয়ার রহমান গ্রুপের পাঁচটি বাড়ি ভাঙচুর করে।
ঘটনার সাথে জড়িত থাকায় ফরিদ হোসেন, তুরফান আলি ও জাহিদ হাসান সহ ৩জনকে আটক  করে তাদের  কাছ থেকে  ১টা রামদা ২টি ঢাল ও ১টা সড়কি  উদ্ধার করা হয়ে ছে।

মামলার প্রস্তুতি চলছে। সেই  সাথে গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *