শৈলকুপা(ঝিনাইদহ) সংবাদদাতা-
ঝিনাইদহের শৈলকুপায় ওয়ালটন কোম্পানীর নিজস্ব শো-রুম উদ্বোধন করা হয়েছে ।

কবিরপুর খাদ্যগুদাম রোডে এই শো-রুম উদ্বোধন উপলক্ষে
মঙ্গলবার সকালে শহরে বর্ণাঢ্য র‌্যালী ও দোয়া-আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ওয়ালটন প্লাজার খুলনা বিভাগীয় প্রধান নুরুল ইসলাম, বিভাগয়ি ক্রেডিট ম্যা নেজার ওয়াহিদুল ইস লাম, রিজিওনাল সেলস ম্যানেজার সাব্বির হোসেন, ক্রেডিট ম্যানেজার জুনাইদ নোমানী উপস্থি ত ছিলেন।

এছাড়া ওয়ালটন প্লাজা শৈলকুপা শাখার ম্যানেজার আহ সান হাবিব, মামুন শেখ, হাসান আলী, সোহাগ, হৃদয়
হাসান, শফিকুল ইসলাম সজিব সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ওয়ালটনের শৈলকুপা প্লাজার ম্যানেজার আহসান হাবিব জানান, তাদের কোম্পানীর নিজস্ব শো-রুমে দেশীয় নানা ধরণের পন্য-সামগ্রী পাওয়া যাবে।

এসবের মধ্যে টিভি, ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন, ওভেন, কম্পিউটার, মোবাইল, ফ্যান, আয়রন, রাইচ কুকার, প্রেশার কুকার, কেটলি, রুম হিটার সহ ওয়ালটনের সকল পন্য নগদ ও সহজ কিস্তিতে
মিলবে ।

এছাড়া শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের জন্য ১২ মাসের নগদ মূল্যে ল্যাপটপ,কম্পিউটার কেনার সুযোগ দিবে ওয়ালটন প্লাজা ।
প্রসঙ্গত, ঝিনাইদহের শৈলকুপা একটি পুরাতন ওঐতিহ্যবাহী উপজেলা ও অন্যতম ব্যবসা কেন্দ্র । তবে ব্যবসা বান্ধব অব কাঠামো গড়ে না ওঠায় দেশের বড় বড় কোম্পানী ও প্রতি ষ্ঠান শৈলকুপামুখী হয়নি। ফলে আধুনিক সকল সুযোগ-সুবিধা ও ব্যবসা-বানিজ্যের নানা ক্ষেত্রে পিছিয়ে পড়েছে এ অঞ্চলের মানুষ, হচ্ছে না কর্মসংস্থানও।

এমন অবস্থা থেকে উত্তেরণে দেশের অন্যতম সেরা কোম্পানী ওয়ালটন শৈলকুপায় তাদের নিজস্ব শোরুম খোলায় এটিকে স্বাগত জানিয়েছে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ । শোরুম উদ্বো ধন উপলক্ষে এক আলোচনা সভায় বক্তারা বলেন, শৈলকুপা কে আধুনিক ও ভাল ব্যবসা বান্ধব পরিবেশ গড়ে তুলতে ভূমিকা রাখবে ওয়ালটন প্লাজা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *