আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার আদমদীঘি প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাজ পত্রিকার আদমদীঘি উপজেলা প্রতিনিধি সাংবাদিক মনজু রুর ইসলাম (৫৬)কে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগে আদমদীঘি থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সোমবার রাতে নিহত সাংবাদিক মনজুরুল এর ভাই উপজে লার উজ্জলতা গ্রামের মোহম্মাদ আলী মাষ্টারের ছেলে মোশা রফ হোসেন বাদি হয়ে অজ্ঞত আসামী করে এই মামলা দায়ে র করেন। মামলা সুত্রে জানাযায়, ১৪ ফেব্রয়ারী সাংবাদিক মনজুরুল ইসলাম নিজ গ্রামে একটি ক্লাবে পিকনিকে অংশ
নেন।

এরপর রাত ১০টারদিকে তার ব্যবহৃত মোটরসাইকে উপজে লার সদর ইউপির তালশন গ্রামের জনৈক ভানু সর কার ও দুপঁচাচিয়া উপজেলার গোবিন্দপুর পালিমহেশপুর গ্রামের আতোয়ার রহমানকে নিয়ে মটরসাইকেল যোগে গোবিন্দ পুররের উদ্দেশ্যে রওনা দেন।

এর পর রাত ১২টারদিকে পরিবার জানতে পায়আদমদীঘি উপজেলার মুরইল জয় ফিলিং ষ্টেশনের কাছে সড়ক দুর্ঘঘ নায় নিহত হয়ে দ্বিখন্ডিত হয়ে সাংবাদিক নমজুরুলের লাশ পড়ে রয়েছে।

সংবাদ পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজের মর্গে প্রেরন করে। দ্বিখন্ডিত লাশ হাতের গড়ি,মাথা হেরমেট, জ্যাকে ট,ফু লপ্যান্ট,মখমন্ডর অবিকৃত ছিল ও ঘটনাস্থলে রক্ত সল্প তাসহ লাশের পাশে একটি কাঁচা বাঁশের লাঠি পড়েছিল ।

এতে তার পরিবার এলাকাবাসি ও সহকর্মী সাংবাদিকদের ধারনা সাংবা দিক মনজুরুলকে পরিকল্পিতবাবে দূস্কৃতিকা ররিা হত্যা করে উল্লেখিত স্থানে লাশ ফেলে রেখে যায়।

আদমদীঘি থানার অফিসার ইনর্চাজ রাজেশ কুমার চক্রবর্তী মামলার মামলা দায়ের সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার তদন্ত চলছে। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *