আলিফ হোসেন,তানোরঃ
রাজশাহী জেলা ছাত্রদলের সদস্য ও তানোর পৌর  ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি সাফায়েত হোসেন মাবুদ। তিনি সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান।
তার বাবা প্রয়াত বিএনপি নেতা হামিদুর রহমান,সিনিয়র দলিল লেখক  ও সাবেক সভাপতি তানোর সাব-রেজিস্ট্রি অফিস বার সমিতি ও ঠিকাদার, প্রতিষ্ঠাতা সভাপতি তালন্দ বাজার বণিক সমিতি এবং অনেক শিক্ষা প্রতিষ্ঠান স্কুল, কলেজ,মাদ্রাসা,মসজিদ দায়িত্বে ছিলেন। ছাত্রদল নেতা মাবুদ এর বাবা একজন স্বনামধন্য ব্যক্তি ছিলেন এবং সব সময় গ্রামের সাধারণ মানুষের পাশে থেকেছেন,সমাজ সেবা করেছেন।উনি বিএনপি’র রাজনীতি করলেও সকল শ্রেণী পেশা মানুষের পাশে থাকতেন। ছাত্রদল নেতা মাবুদ ঠিক বাবার মতই মানুষের পাশে আছেন। ছাত্রদল নেতা মাবুদ ঢাকা থেকে উচ্চ শিক্ষা নিয়ে বাবা মারা যাওয়ার পর পরিবারের জন্য গ্রামের বাড়ি চলে আসেন।
কিন্ত্ত তার বাবা মারা যাওয়ার পর থেকেই তার এবং পরিবারের সুনামক্ষুন্ন করার লক্ষ্যে একটি কুচক্র মহল সম্পত্তি নিয়ে কথিত বিরোধ সৃষ্টি করে তার ও পরিবারের সুনামক্ষুন্ন করছে।দীর্ঘদিন দিন যাবত কুচক্র মহলের কাছে রাজনৈতিকভাবে অনেকটা প্রতিহিংসার শিকার হয়েছেন
এই পরিবার।প্রতিবেশীরা জানান, শান্তিপুর্ণভাবে সম্পত্তি ভোগদখল করে আসছিলেন দুই পরিবার। কিন্তু কিছুদিন যাবত কুচক্র মহল উস্কানি দিয়ে তাদের মধ্যে একটি বিরোধ সৃষ্টি অপতৎপরতার চেষ্টা করছে।
এমন মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্যেপ্রণোদিত খবরের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ছাত্রদল নেতা সাফায়েত হোসেন মাবুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *