আদমদিঘী (বগুড়া)  প্রতিনিধি: সান্তাহারে মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম মঞ্জু বিজ্ঞান ও গনিত ক্লাবের সাহিত্য, ক্রীড়া এবং ‘মা’ বিষয়ক বক্তব্য প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বেলা সাড়ে ৯টায় স্থানীয়  বীর বিক্রম শহীদ লেফ টেন্যান্ট আহসানুল হক ডিগ্রী কলেজে উক্ত ক্লাবের আয়ো জনে দিনব্যাপী  সাহিত্য ক্রীড়া প্রতিযোগিতা বনভো জন ও মা বিষয়ক বক্তব্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
বিজ্ঞান ও গণিত  ক্লাবের সভাপতি ওই কলেজের সাবেক প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এ,কে,এম আসাদুল হক বেলালের সভা পতিত্বে অনুষ্ঠিত অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন মাধ্য মিক ও উ”চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহীর সচিব হুমায়ন কবির জুয়েল। বিশেষ অতিথি ছিলেন ওই কলেজের ভার প্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ বাবুল হোসেন, ক্লাবের সাধারণ সম্পাদক ওই কলেজের শিক্ষক দিলীপ কুমার গুপ্ত, সান্তা হার পৌর সভার কাউন্সিলর হুমায়ুন কবির বাদশা, সাংবা দিক মোঃ হারেজুজ্জামান হারেজ ও মোঃ মনছুর আলী, মামুনুররশীদ মামুনসহ ওই কলেজের   প্রভাষক প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন শরীর চর্চা বিষয়ক শিক্ষক আল-আমিন বাবু নির্ধারিত ‘মা’ বিষয়ক বক্তব্য প্রতিযোগীতায় উপ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬ষ্ট থেকে দশম শ্রেনির শতাধিক ছাত্র-ছাত্রী অংশ গ্রহণ করে।

 পরে অনুষ্ঠানের প্রধান অতিথি প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে  পুরস্কার তুলে দেন।

One thought on “সান্তাহারে মা বিষয়ক বক্তব্য প্রতিযোগীতা”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *