আব্দুল্লাহ আল মামুন (সোহান), মনিরামপুর (যশোর) ॥
যশোর ৫ আসনের সংসদ সদস্য এস এম ইয়াকুব আলী বলে ছেন, আপনারা আমাকে ভোট দিয়ে মহান সংসদে বসার সু যোগ করে দিয়েছেন।

এই ভালোবাসার ঋণ আমি কখনো ভুলবো না। তার জন্য আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, আপনারা ঈগল এবং নৌকাকে আলাদা করে দেখবেন না। ভোটের সময় যা হয়েছে সেটা ভুলে সকলে মিলে একসাথে কাজ করেন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি)সন্ধ্যায় নেংগুড়াহাট স্কুল এন্ড কলে জ মাঠে চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামীলীগের আয়ো জনে
গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল ইসলামের সভা পতিত্বে তিনি আরো বলেন, ভালোবাসার ঋণ কোনো কিছু দিয়ে শোধ করা যায় না। তবে সময় হয়েছে আপনাদেরকে সেবা দেওয়ার।

প্রতিটি ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা হবে। ১ এক দুই মাসের ভিতর ১৭ টি ইউনিয়নে ৪ কিলোমিটার পাকা রাস্তার কাজ খুব দ্রুত শুরু হবে।

এছাড়া ৪ থেকে ৫ মিটার যেসকল ছোট রাস্তা আছে সে গুলোর যদি সংস্করণ করা লাগে তাহলে আমাকে লিখিত ভাবে জানবেন আমি ১ থেকে ২ সপ্তাহের ভিতর তার কাজ শুরু করবো।

আপানার আমকে সহযোগীতা করলে আমি মণিরামপুরের সকল সমস্যা সমাধান করতে পারবো।

চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শহী দুল ইসলাম মিলন ও আব্দুল হাইয়ের পরিচালনায় গণ সংব র্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তৃতা করেন উপজেলা আওয়া মী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জিএম মজিদ, উপজেলা পারিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন, সাবেক পৌর কাউন্সিলর গৌর কুমার ঘোষ, আওয়ামী লীগ নেতা আবুল বাশার, চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক জিল্লুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা বাবুল আক্তার বাবলু, সা বেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী টিটো, উপজেলা যুবলীগের যুন্ম-আহবায়ক মনিরুজ্জামান মিল্টন, জেলা ছাত্রলীগ নেতা ফজলুর রহমান, উপজলা ছাত্রলীগের সভাপতি মাহামুদুল হাসান রকি, সহ-সভাপতি মাহাবুর রহ মান প্রমূখ।

এর আগে নবনির্বাচিত সংসদ সদস্য এস এম ইয়াকুব আলী কে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্বারক প্রদান করা হয়।

One thought on “আপনাদের ভালোবাসার কাছে আমি চির কৃতজ্ঞ গণসংবর্ধনায় এমপি ইয়াকুব আলী”
  1. আপনাদের ভালোবাসার কাছে আমি চির কৃতজ্ঞ গণসংবর্ধনায় এমপি ইয়াকুব আলী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *