মোঃ হাবিব ওসমান, (ঝিনাইদহ) প্রতিনিধি:
দিন ব্যাপি নানা আয়োজনের মধ্যদিয়ে ঝিনাইদহের কালী গঞ্জ উপজেলা হাট বারবাজার মাধ্যমিক বিদ্যালয়ের নব-নির্মিত ৪তলা একাডেমিক ভবনের উদ্বোধন ও তিন বারের নির্বাচিত এমপি আনারকে সংবর্ধনা দিলো হাট বারবাজার মাধ্যমিক বিদ্যালয়।
শনিবার বেলা ১১টার সময় ভবনটির নাম ফলক উন্মোচন করে উদ্বোধন করেন ঝিনা ইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।
এর আগে প্রধান অতিথি বিদ্যালয়ে বঙ্গবন্ধুর রাসেল সোনা থিমসং ও দেশের মানচিত্র বঙ্গবন্ধুর ৭ই মার্চ ছবি সম্বলিত পতাকা মঞ্চ ও সীমানা প্রচীরের উদ্বধোন করেন।
এসময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী, মহিলা ভাইচ চেয়ারম্যান শাহনাজ পারভিন, বারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ার ম্যান আবুল কালাম আজাদ, বারবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহাবুবুর রহমান রনজু সভাপতিত্বে আরও উপস্থি ত ছিলেন, কালীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, সভাপতি মোচিক সমবায় সমিতি ও জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল, সাবেক ভাইচ চেয়া রম্যান ডাঃ রাশেদ শমশের, সাবেক ব্যাংকার ও সমাজ সেবক বাবু রথিন্দ্রনাথ প্রমুখ।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম তিনবারের নির্বা চিত প্রধান অতিথি ঝিনা ইদহ-৪ আসনের সংসদ সদস্য আ নোয়ারুল আজিম আনারের হাতে মানপত্র তুলেদেন।
প্রধান অতিথি ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনো য়ারুল আজীম আনার বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয় নের সরকার।
এ সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষের উন্নয়ন হয়।
মসজিদ মাদারাস, রাস্তা ও ব্রীজসহ সামাজিক অবকাঠামোর উন্নয়ন হয়।
কিন্তু দেশ বিরোধী কয়েকটি দল তারা দেশের উন্নয়ন চায় না। তারা চায় ধ্বংস।
তিনি আরও বলেন আমি গত পাঁচ বছরে আমার নির্বাচনি এলাকায় যে উন্নয়ন করেছি আগামি পাঁচ বছরে আরও বেশি উন্নয়ন করবো। হাট বারবাজার মাধ্যমিক বিদ্যালয়কে জাতী য় করনের জন্য চেষ্টা করবো।
One thought on “কালীগঞ্জে ৪তলা একাডেমিক ভবন উদ্বোধন ও এমপি আনারকে সংবর্ধনা”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *