চৌগাছা (যশোর) প্রতিনিধি ॥ যশোরের চৌগাছায় হত্যা মামলার এজাহারভুক্ত আসামীর হাতুড়ি পেটায় মামলার দু’স্বাক্ষী আহত হওয়ার অভিযোগ উঠেছে।

আহতরা চৌগাছা হাসপাতালে চিকিৎসা শেষে বাড়িতে থাকলেও সন্ত্রাসীদের অব্যহত হুমকির মুখে চরম নিরাপত্তা হিনতায় ভুগছেন।

বিষয়টি তদন্তপূর্বক সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনে ভুক্তভোগীসহ এলাকাবাসি প্রশা সনের হস্তক্ষেপ কামনা করেছেন।

জানাযায়,, ২০২২ সালে উপজেলার পাতিবিলা ইউনিয় নের ৪ নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য ঠান্ডু বিশ্বাস পাতিবিলা বাজারে সন্ত্রাসী হামলায় নিহত হয়। সে সময়ে নিহতের ছেলে টিংকু বিশ্বাস বাদি হয়ে চৌগাছা থানায় একটি হত্যা মামলা করেন।

মামলার এজারভুক্ত আসামীরা আটক হলেও বর্তমানে জামিনে আছে। আসামীদের অব্যহত হুমকির মুখে স্বাক্ষী সহ বাদি, মামলা তুলে না নিলে প্রাণে মেরে ফেলার হুম কিও দিচ্ছে সন্ত্রাসীরা।

চলতি মাসের ২২ অক্টোবর স্বাক্ষী পাতিবিলা গ্রামের আলার ছেলে শরিফুল ইসলাম ও একই গ্রামের আব্দুল জলিলের ছেলে মকবুল হোসেন পারিবারিক কাজে চৌগাছা বাজারে আসেন।

বাজারে কাজ সেরে রাত ৮ টার দিকে তারা পাতিবিলা বাজারে জামির শেখের চায়ের দোকানে যেয়ে দাড়ায়।

এ সময় ঠান্ডু মেম্বর হত্যা মামলার অন্যতম আসামী পাতি বিলা গ্রামের সাদেকের ছেলে সেলিম ও একই গ্রামের মোসা ফ্ফর হোসেনের ছেলে ফারুক ওই চায়ের দোকানে উপ স্থিত হয়ে কোন কিছু বুঝে উঠার আগেই হাতুড়ি ও কাঠের চলা দিয়ে স্বাক্ষীদয়ের উপর অতর্কিত হামলা করে। হাম লায় শরিফুল ও মকবুল হোসেন আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চৌগাছা হাসপাতালে ভর্তি
করেন।

এ ঘটনায় আহত শরিফুল ইসলাম বাদি হয়ে চৌগাছা থানা ৷য় একটি লিখিত অভিযোগ করেছেন।এর ফলে বাদী ও তার পরিবার সন্ত্রাসীদের হুমকির মুখে চরম নিরাপত্তাহী নতার ভূগছেন।

হামলায় আহতরা বলেন, আমরা যাতে হত্যা মামলার স্বাক্ষী দিতে আদালতে না যায় সে জন্য নানা ভাবে চাপ দিয়ে আস ছিল সেলিম ও ফারুক।

তারই ধারাবাহিকতায় পরিকল্পিত ভাবে হামলা করে আমা দেরকে আহত করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনা নুগ ব্যব স্থা গ্রহনের দাবি করেছেন এলাকাবাসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *