নিজস্ব প্রতিবেদক, (যশোর) ॥ বিএনপি জামায়াতের দেশ বিরোধী হরতাল, নৈরাজ্য, অবরোধের প্রতিবাদে ও দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনি র্মানে যশোরের চৌগাছায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে উপজেলার ফুলসারা ইউনিয় নআওয়া মীলীগের আয়োজনে সলুয়া মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই শান্তি সমা বেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আও য়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী। এ সময় সাধারণ সম্পাদক বলেন, সন্ত্রাস, নৈরাজ্য, জ্বালাও পোড়াও ও ভাংচুর করে যারা দেশের শান্তি বিনষ্ট করছে তাদের বিরুদ্ধে আমর রুখে দাঁড়িয়েছি।

জনগনকে সাথে নিয়ে আমরা মাঠে আছি এবং ভবিষ্যতেও থাকব।

তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রাখতে ও স্মার্ট বাং লা দেশ বিনির্মানে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। এ জন্য আমাদের ঐক্যবদ্ধ হয়ে দেশ ও জনগনের পাশে থাকতে হবে।

তিনি আরো বলেন, হরতাল, অবরোধের নামে যারা নাশকতা করছে তাদেরকে প্রতিহত করতে হবে। এ সময় তিনি আগামী নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। একই সাথে নৌ কার বিজয়কে সুনিশ্চিত করতে সকলের আন্তরিক সহযো গিতা কামনা করেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিয়াউর রহমান ঢালির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়া মীলীগের সহ-সভাপতি আতিয়ার রহমান ও আলতা ফ হো সেন, সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন, সাংগঠনিক সম্পাদক অবাইদুল ইসলাম সবুজ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজি দ,আওয়ামী যুবলীগ নেতা এ বি সিদ্দিকী মন্টু, উপ জেলা কৃষকলীগের সহ-সভাপতি মনিরু জ্জামান, ধুলিয়া নী ইউনি য়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, উপ জেলা ছাত্রলীগের আহ্বায়ক সারজান দেওয়ান সোহেল, যুগ্ম আহ্বায়ক রুবেল হোসেন প্রমূখ।

সমাবেশে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলী গের দপ্তর সম্পাদক মাহবুল আলম রিংকু, ইউপি চেয়ার ম্যান আবুল কাশেম, উপজেলা মহিলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি রিপা ইসলাম, সিংহঝুলী ইউনিয়ন আওয়া মীলীগের সভাপতি শামসুর রহমান টিয়া, সাংগঠ নিক সম্পাদক শামীম কবির, স্বরুপদাহ ইউনিয়ন আওয়া মীলী গের আহ্বায়ক সানোয়ার হোসেন বকুল, নারায়নপুর ইউনি য়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মিলন, ফুলসারা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান, সহ-সভাপতি আজিজুর রহমান ও কিতাব আলী, যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক দেব মিত্র, আওয়ামীলীগ নেতা আবু তাহের, আব্দুস সালাম, মফিজুর রহমান, তোতা মিয়া, শফি উল্লাহ, আবু হানিফ, ইউপি সদস্য মোহাম্মদ আলী, সিরাজুল ইসলাম ও আব্দুর রাজ্জাক, মহিলা সদস্য শাহ নাজ পার ভীন, জহুরা বেগম, নাজনীন নাহার, ছাত্রলীগ নেতা সাফা য়েত হোসেন আকাশ, আবির আহমেদ শান্ত, রাকিব আহ মেদ, সাকিব আহমেদ, রিফাত রহমান, রাব্বি আহমেদ, সুমন হোসেন, বিশ্বাস আহমেদ সহ অনেকে।

এ অনুষ্ঠানটি পরিচালনা করেন সংশ্লিষ্ট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান পান্নু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *