রাকিব হাসান, মাদারীপুর :আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বা চনে মাদারীপুর-৩ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী কালকিনি উপজেলার রমজানপুর এলাকার কৃতি সন্তান বঙ্গবন্ধু মানবকল্যান পরিষদের কেন্দ্রীয় কমিটির সফল সাংগঠনিক সম্পাদক মোঃ সায়েম সরদার। তিনি কালকিনি-ডাসারবাসীদের প্রতি শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন।

সায়েম সরদার জানান, আমি যতদিন বাঁচি জনগণের সেবক হিসেবে থাকতে চাই। আমি সব সময় জনগণের কল্যাণে কাজ করে যাব। রাজনৈতিক আমার রক্তের সাথে মিশে আছে। মানুষের কল্যাণে দিলাম, সব সময় থাকবো যদি জনগণ আমাকে চায় তাহলে আমি আমাকে নির্বাচন করব। আমি কালকিনি ডাসার জনগণের মাঝে ঘুরেছি  তারা আ মাকে অনুরোধ করছে তাই আমি জনগণের দোয়া এবং তাদে র ভোটের অনুপ্রেরণায় আমি আগামী জাতীয় সংসদ নির্বাচ নে এমপি পদে মনোনয়ন প্রত্যাশী।আশা করি মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে অবশ্যই মনোনয়ন দিবে।

সাধারণ মানুষ তাদের কল্যাণের জন্যই ভোটাধিকার প্রয়ো গের মাধ্যমে জন প্রতিনিধি নির্বাচন করেন। এসব মানু ষের ভোটে আমি এমপি নির্বাচন করতে চাই।

তাদের কল্যাণের জন্যই আমি কাজ করে যাবো।   নাগরিক সেবা প্রদান করতে আমার কার্যালয়ের সব কর্মকর্তা কর্মচারী সবসময় আন্তরিকা থাকবে।

স্থানীয় বাসিন্দারা জানান, সায়েম সরদার বিগত বছরে আমা দের খোঁজখবর নিয়েছেন এলাকায় এসে সাহায্য সহযোগিতা করেছেন এবার জাতীয় সংসদ নির্বাচনে কালকে নিয়ে ডাসা রে দেখতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *