আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণের উপর দু’দিন ব্যাপী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ৯টায় স্থানীয় বিএম হাই স্কুলে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের বাস্তবায়নে উপ জেলার সকল প্রাথমিক, মাধ্যমিক, মাদ্রাসা ও কলেজের শিক্ষক, ব্যাংক কর্মকর্তা, সরকারি বেসরকারি কর্মকর্তারাসহ সর্বমোট ১হাজার ৮শত ৯৬জন অংশগ্রহণ করেছেন।

দু’দিন ব্যাপী কর্মকর্তাদের এই প্রশিক্ষণ কর্মশালার উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) কেএম মামুনুর রশিদ, উপ জেলা নির্বাচন অফিসার সৌমেন বিশ্বাস ছন্দ, থানার অফি সার ইন চার্জ (তদন্ত) ইব্রাহিম আলী, ঝিকরগাছা বিএম হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সামাদ, ঝিকরগাছা রিপো র্টার্স ক্লাবের উপদেষ্টা ইলিয়াস উদ্দীন, সাধারণ সম্পা দক আফ জাল হোসেন চাঁদ, যশোর জেলার বিভিন্ন উপ জেলার নির্বা চন অফিসারবৃন্দ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণের উপর দু’দিন ব্যা পী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় সহকারী কমিশনার (ভূমি) কেএম মামুনুর রশিদ বলেন, নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করে তুলতে প্রশাসন বদ্ধপরিকর।

আপনারা যাহারা এই কার্যক্রমে আমাদের পাশে থেকে সহ যোগিতা করবেন তাদের কোন প্রকার সমস্যার সম্মুখীন হলে আমাদেরকে অবগত করবেন তাহলে প্রশাসনের পক্ষ হতে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভয় পাওয়ার কোন কারণ নেই। নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করার জন্য আপনারা প্রশিক্ষণ গ্রহণের উপর মনোনিবেশ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *