রহমত আরিফ  ঠাকুরগাঁও সংবাদদাতাঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৪৯০ পিস ইয়াবা ও ২ কেজি ১৩ গ্রাম গাঁজা সহ যুবলীগ নেতার ছেলে সানোয়ার হোসেন ওরফে জয়কে (১৯) আটক করেছে পুলিশ।

এ সময় দৌড়ে পালিয়ে যান যুবলীগ নেতা জমির উদ্দীন। বুধবার (১২ জুলাই) দুপুরে আটককৃত ওই মাদক কারবারী কে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এর আগে মঙ্গলবার (১১ জুলাই)  বিকেলে উপজেলার দুওসুও ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জমির উদ্দীনের নিজ বাড়ীতে পুলিশ ইয়াবা ও গাজাঁসহ আটক করে তার ছেলেকে। এসময় পালিয়ে যায় যুবলীগ নেতা জমির উদ্দীন।

বালিয়াডাঙ্গী থানার উপ-পরিদর্শক আব্দুস সোবহান জানান, লাহিড়ী বাজারে মাছ ব্যবসার আড়ালে ইয়াবার ব্যবসা পরি চালনা করে আসছিলেন যুবলীগ নেতা জমির উদ্দীন (৩৯) ও তার ছেলে জয় (১৯)।

খবর পেয়ে গতকাল মঙ্গলবার বিকেলের দিকে আমাদের সাথে নিয়ে অভিযান পরিচালনা করেন বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে বাবা-ছেলে দুজনে। পরে দৌড়ে তার ছেলেকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ঢাকা মেইলকে বলেন, গোপন সংবা দের ভিত্তিতে গতকাল মঙ্গলবার বিকেলে বালিয়াডাঙ্গী থানা পুলিশ জমির উদ্দীনের বাড়ীতে অভিযান চালালে এসব মাদকদ্রব্যসহ তার ছেলে আটক করে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বালিয়াডাঙ্গী থানার এসআই(নিঃ) মো. আব্দুস সোবহান বাদী হয়ে থানায় একটি মামলা করে ছেন।

মামলার অপর আসামি জমির উদ্দীনকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

জানা যায়, ২০২১ সালে যুবলীগ নেতা জমির উদ্দীন মাত্র ১ হাজার টাকার জন্য বাজারে প্রকাশ্যে আব্দুল গফুর (৪০) নামে এক মাছ ব্যবসায়ীকে পিটিয়ে মারপিটের ভিডিও মোবাইলে ধারণ করেন।

পরে সেই অপমান সহ্য করতে না পেরে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন ওই মাছ ব্যবসায়ী। মরার আগে স্বজনদের জানিয়ে গিয়েছিলেন তার মৃত্যুর কারণ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *