চুয়াডাঙ্গা প্রতিনিধি:
চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা ও জীবননগর উপজেলায় অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন- ২০২৪ উপলক্ষে জেলা পুলিশের আয়োজনে দর্শনা অডিটোরিয়ামে ০৭ মে ২০২৪ খ্রিঃ সকাল ১১:০০ ঘটিকায় নির্বাচনে আইনশৃ ঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে আগামী ৮ মে ২০২৪ খ্রিঃ অনুষ্ঠিতব্য নির্বাচন উপলক্ষে ডিউটিতে নিয়োজিত চুয়া ডাঙ্গা জেলার বিভিন্ন ইউনিটে কর্মরত অফিসার-ফোর্সদে র নিয়ে নিরাপত্তা ব্রিফিং অনুষ্ঠিত হয়।
উক্ত নির্বাচনী ব্রিফিংয়ে জনাব আর এম ফয়জুর রহমান, পিপিএম- সেবা, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা’র সভাপতিত্বে প্রধা ন অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ড. কিসিঞ্জার চাকমা, জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা, চুয়াডাঙ্গা।
পুলিশ সুপার মহোদয় দামুড়হুদা ও জীবননগর  উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, অংশগ্রহণমূলক ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত করতে নির্বাচন ডিউটিতে কর্ম রত পুলিশ সদস্যদের দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করে ন। নির্বাচন ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্যদের সমন্বিত ভাবে পক্ষপাতিত্ব, অত্যুৎসাহী ও শিথিলতা পরিহার করে অর্পিত দায়িত্ব পেশাদারিত্বের সাথে পালন করার নির্দেশ প্রদান করেন।
উক্ত ব্রিফিং অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ); চুয়াডাঙ্গা; জনাব মোঃ নাজিম উদ্দিন আল আজাদ, পিপি এম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্); জনাব আনিসুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কে ল); জনাব রোকসানা মিতা, উপজেলা নির্বাহী অফি সার, দামুড়হুদা; জনাব জাকিয়া সুলতানা, সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল), চুয়াডাঙ্গাসহ নির্বাচন ডিউটিতে নিয়ো জিত জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার-ফোর্স।
One thought on “দামুড়হুদা ও জীবননগর উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে পুলিশের নিরাপত্তা ব্রিফিং ”
  1. দামুড়হুদা ও জীবননগর উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে পুলিশের নিরাপত্তা ব্রিফিং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *