মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ নওগাঁয় মানবাধিকার, সুশাসন,নারীর ক্ষমতায়ন ও টেকসই উন্নয়ন বিষয়ক এড ভোকেসি বিষয়ক জেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্যদের ২দিন ব্যাপী রিফ্রেশার প্রশিক্ষণের সমাপনী অনু ষ্ঠিত হয়েছে।

ওয়েব ফাউন্ডেশন নওগাঁর আয়োজনে ২দিন ব্যাপী এ প্রশি ক্ষণ সোমবার দুপুরে শহরের কেডির মোড় জননী ট্রেনিং সেন্টারে সমাপনী অনুষ্ঠিত হয়।

ওয়েব ফাউন্ডেশন নওগাঁ জেলা কমিটির সভাপতি পারভীন আক্তার এর সভাপতিত্বে জেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির রিফ্রেশার প্রশিক্ষণে সমাপনীতে বক্তব্য রাখেন ওয়ে ব ফাউন্ডেশন নওগাঁ জেলা কমিটির সাধারণ সম্পাদক আক রামুল ইসলাম, নওগাঁ জেলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও নওগাঁ পরিবেশ উন্নয়ন সংস্থার নির্বাহী পরি চা লক সাংবাদিক মাহমুদুন নবী বেলাল, প্রজন্মের আলো সম্পা দক অধ্যক্ষ আব্দুর রহমান রিজভী, সদস্য প্রভাষক আবু রেজা,মরিয়ম আক্তার, আঃ হাই সিদ্দিকী, ওয়েব ফাউ ন্ডেশ নের রাজশাহী বিভাগীয় সহকারী সমন্বয়কারী সুদীপ কুমার ঘোষ এবং সিভিল সোসাইটির নেতৃবৃন্দ প্রমূখ।

বক্তারা পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহন প্রকল্পের আওতায় এড ভোকেসি নেটওয়ার্ক সদস্যদের জন্য মানবাধিকার, গণতন্ত্র, সুশাসন, নারীর ক্ষমতায়ন ও টেকসই উন্নয়ন বিষয়ক এড ভোকেসি আলোচনায় কি কি সমস্যা ও তা সমাধানের উপর গুরুত্ব আরোপ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *