চৌগাছা (যশোর) প্রতিনিধি ॥ পিতার মরাদেহ বাড়িতে রেখে চলতি শিক্ষাবর্ষে এইসএসসি পরীক্ষায় অংশ নেয়া চৌগাছার সেই ফয়সাল ইসলাম জিম এ গ্রেড পেয়ে উত্তীর্ণ হয়েছে। তার প্রাপ্ত গ্রেড ৪ দশমিক ০৮।

গতকাল ফল প্রকাশের পর জিমের চাচাত ভাই আক্করু জ্জামান তুহিন তার উত্তীর্ণ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

ফয়সাল ইসলাম জিম এসএম হাবিবুর রহমান পৌর কলেজ হতে বানিজ্য বিভাগে এ বছর এইসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করে।

প্রসঙ্গত, চৌগাছার ধুলিয়ানী ইউনিয়নের ভাদড়া গ্রামের মৃত হাজী অমেদ আলী বিশ্বাসের ছেলে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ঠিকাদার শফিকুল ইসলাম (৫৫) হৃদরো গে আক্রান্ত হয়ে মারা যান। মৃত শফিকুল ইসলামের একমাত্র ছেলে ফয়সাল ইসলাম জিম।

সে এসএম হাবিবুর রহমান পৌর কলেজ হতে বানিজ্য বিভাগে এবারের এইচএসসি পরীক্ষায় অংশ নেয়। তার পরীক্ষা কেন্দ্র ছিল হাকিমপুরের এবিসিডি কলেজ।

সন্ধ্যায় পিতার মৃত্যু হলে প্রিয় সন্তান পিতার মরাদেহ নিয়ে সারা রাত বসে শুধুই অঝোরে কেঁদেছে। রাত পোহালে তার ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষা।

বাবার লাশ বাড়িতে রেখে জিম কোন ভাবেই পরীক্ষায় অংশ নিবে না, এমতাবস্থায় পরিবারের অন্য সদস্যদের অনুরোধে সে পরীক্ষায় অংশ নেয় এবং সাফল্যের সাথে এ গ্রেড পেয়ে উত্তীর্ণ হয়।

এক প্রতিক্রিয়ায় ফয়সাল ইসলাম জিম বলেন, আজকে তার এই সাফল্যে পিতা সব থেকে বেশি খুশি হতেন। কিন্তু দূর্ভাগ্য আমার আজ পিতা বেঁচে নেই। ফল জানার পর খুব বেশি বাবার কথা মনে পড়ছে, কারণ বাবা ছিল আমার পরম বন্ধু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *