চৌগাছা (যশোর) প্রতিনিধি॥ বর্তমান সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন আনন্দঘোন ও উৎসবমূখর পরিবেশে উদযা পিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর বৃহস্প তিবার বিকালে ডিভাইন সেন্টারে এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভা শেষে আনুষ্ঠানিক ভাবে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদি ন উদযাপন করা হয়।

এ সময় আগত নেতাকর্মীদের মধ্যে উচ্ছাস আর আনন্দের বন্য বয়ে যায়।

আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস. এম হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট এ বি এম আহসানুল হক আহসান।

এ  অনুষ্ঠাানের প্রধান অতিথি যশোর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট এ বি এম আহসানুল হক আহ সান বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলা দেশ তথা বিশ্বের জন্য আর্শিবাদ স্বরুপ।

তিনি উন্নয়নের কারিগর। উন্নত, সমৃদ্ধ ডিজিটাল বাংলা দেশের রুপকার। নেতৃবৃন্দ বলেন, তিন মেয়াদে ক্ষমতায় থাকার সময়ে বঙ্গবন্ধু হত্যা মামলার চূড়ান্ত নিষ্পত্তি, একা ত্তরের ঘাতক যুদ্ধাপরাধীদের বিচার কার্য সম্পন্ন করা, ভারত ও মিয়ানমারের সঙ্গে সমুদ্রসীমা বিরোধ নিষ্পত্তি এবং সমুদ্রে বাংলাদেশের সার্বভৌমত্ব প্রতিষ্ঠার মধ্য দিয়ে নতুন দিগন্ত উন্মোচন, ভারতের সঙ্গে সীমান্ত চুক্তি বাস্তবায়ন ও ছিটমহল বিনিময়সহ অনেক গুরুত্বপূর্ণ অর্জনের মূল কারিগর শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গঠিত হয়েছে এবং বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সভার সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান বলেন, মাননীয় প্রধান মন্ত্রী দেশের খাদ্য, চিকি ৎসা,শিক্ষা, বিদ্যুৎ, অবকাঠামো, যো গাযোগ ব্যবস্থাপ নায় অভূতপূর্ব উন্নয়ন সাধিত করেছেন। পদ্মা সেতু তার জ্বলন্ত উদাহরণ।

সভায় প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী।

অন্যান্যের মধ্যে আলোচনা করেন উপজেলা আওয়ামীলী গের সহ-সভাপতি এ্যাডভোকেট আমির হোসেন ও আতিয়ার রহমান, যুগ্ম সম্পাদক এস এম সাইফুর রহমান বাবুল, সাংগ ঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অবাইল ইসলাম সবুজ, উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও মহি লা ভাইস চেয়ারম্যান নাজনিন নাহার পপি, সিংহঝুলী ইউপি সদস্য সাফিয়া সুলতানা প্রমূখ।

এ সভায় অন্যান্য নেতৃবৃন্দ  প্রধানমন্ত্রীর জীবন দর্শন, আদর্শ ও দেশ প্রেম নিয়ে বিষদ আলোচনা করেন।

ধারাবাহিক উন্নয়ন এবং স্মার্ট বাংলাদেশ গড়তে হলে মাননী য় প্রধানমন্ত্রীর কোন বিকল্প নেই। আগামী দ্বাদশ জাতী য় সংসদ নির্বাচনে জনগনের মাঝে উন্নয়নের চিত্র তুলে ধরে আমাদের নৌকায় ভোট চাইতে হবে। সকল ভেদাভেদ ভুলে একযোগে কাজ করতে হবে। দেশের উন্নয় নের বিরুদ্ধে যারা অবস্থান করবে তাদেরকে প্রতিহত করতে হবে।

আলোচনা সভায় এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলতাফ হোসেন, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম ও শাহীনুর রহমান শাহীন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মুজিদ, আও য়ামীলীগ নেতা সাহাবুদ্দিন চুনু বড় মিয়া, আওরঙ্গজেব চুন্নু,
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হুসাইন, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, সিংহঝুলী ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক দেওন য়ান আনিছুর রহমান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সারজান দেওয়ান সোহেল, যুগ্ম আহবায়ক আকরামুল ইস লাম ও রুবেল হোসেন, ছাত্রলীগ নেতা সোহেল রানা,সাকিব পারভেজ, রিফাত আরেফিন, পাভেল হোসেন, বাবুল হোসে ন, জুবায়ের হোসেন, সুমন আলী, তালিব হোসেন, মুজিব হোসেন প্রমূখ।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিনের বর্ণীল কেক কাটেন নেতৃবৃন্দ। কেক কাটার পর নেতাকর্মীদের মধ্যে কেক ও মিস্টি বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *