আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার আদমদীঘি-দুপচা চিঁয়া এলাকার সংসদ সদস্য খাঁন মোহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী বাধনকে গন সংবর্ধনা দিলেন পশ্চিম বগুড়ার স্বাধী নতাকামী মুক্তিযোদ্ধা এবং রাজনৈতিক কর্মকান্ডের অন্যতম শক্তঘাটি সান্তাহারের সর্বস্তরের মানুষ। এ সংবর্ধনা অনুষ্টান কে ঘিরে সান্তাহার শহরে প্রায় ত্রিশটি তোরণ নির্মান করা হয়।

শনিবার বিকেলে সংসদ সদস্য খাঁন মোহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী বাধন ঢাকা থেকে সড়ক পথে সান্তাহার শহরের স্বাধীনতা মঞ্চের সংবর্ধনা অনুষ্টানের মঞ্চে এসে পৌছালে রাজনৈতিক নেতাকর্মী, ব্যাবসায়ী,পেশাজিবী, শিক্ষকসহ বি ভিন্ন প্রতিষ্টানের পক্ষথেকে ফুল ও কেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়।

সান্তাহার পৌর গন সংবর্ধনা বাস্তবায়ন কমিটির উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্টানে তিনি প্রধন অতিথির বক্তব্যে এ এলাক বাসির উদ্যেশে বলেন আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আমি সংসদে গিয়েছি এজন্য আমি কৃতজ্ঞ। আমি প্রধান মন্ত্রীকে বলেছি আগামীতে যেন নৌকার বিজয় এনে দিতে পারি।

গন সংবর্ধনা বাস্তবায়ন কমিটির সভাপতি সান্তাহার সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ্য মোঃ সাইফুল ইসলামের সভাপ তিত্বে ও সান্তাহার পৌরসভার প্যানেল মেয়র জার্জিস আলম রতনের সঞ্চলনায় সংবর্ধনা অনুষ্টানে মোবাইল ফোনে আম ন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন শত বছর বয়সী আওয়ামীলীগ নেতা সাবেক গভর্নর সাবেক এমপি কছিম উদ্দীন আহমেদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক পৌর চেয়ারম্যান
গোলাম মোর্রশেদ,এছারাও এমপি বাধনের গর্বিত মাতা আ দমদীঘির আই পি জে স্কুলের প্রধান শিক্ষক বগুড়া জেলা পরিষদের সদস্য মনজুয়ারা বেগম,আমদীঘি উপজেলা আঃ লীগের সহ সভাপতি আবু রেজা খান,যুবলীগ নেতা ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান আঃলীগ নেতা জি আর এম শা জাহান, সান্তাহার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খায়রুল ইসলামসহ প্রমুখ।

গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য বাধনের পিতা সাবেক আদমদীঘি উপজেলা চেয়ারম্যান ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খাঁন রাজুকে নৌকার মনোনয়ন দেওয়া হয়।

পরে তার মনোণযন প্রত্যহার করে জাতীয় পাটিকে ছেড়ে দিলে খাঁন মোহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী বাধন স্বতন্ত্র প্রার্থী হিসাবে ট্রাক মার্কা নিয়ে প্রতিদ্বন্দিতা করে এমপি নির্বাচিত হন। ##

One thought on “সান্তাহারে গন সংবর্ধনা অনুষ্টানে এলাকার সর্বস্তরের মানুষের ভালোসায় সিক্ত হলেন এমপি বাধন”
  1. শৈলকুপায় শাহিদা প্রাঃ ক্লিনিকে ভূল অপারেশনে শিশু মৃত্যুর অভিযোগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *