সুভাষ দাশ তপন, শ্রীমঙ্গল প্রতিনিধি:মৌলভীবাজারের শ্রীম ঙ্গলে আন্তর্জাতিক দুর্যোগ প্রস্তুতি দিবসে র‌্যালী, আলো চনা সভা, দুর্যোগ বিষয়ক মহড়া ও আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবা রের মাঝে টিন ও অর্থ সহায়তা প্রদান করা হয়।
রোববার (১০ মার্চ) সকাল ১১টায় শ্রীমঙ্গল উপজেলা পরি ষদ প্রাঙ্গণে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা-ত্রাণ বিভাগের উদ্যোগে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফি সার মো. আবু তালেব এর সভাপতিত্বে ও মোমিনুল হোসেন সোহেল এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রকল্প বাস্তবা য়ন কর্মকর্তা আছাদুজ্জামান।
এছাড়াও সভা ও র‌্যালীতে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল ৩নং সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. দুদু মিয়া, মির্জাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিছলু আহমেদ চৌধুরী, সিন্দুর খাঁন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াসিন আরাফাত রবিন, এমসিডা উন্নয়ন সংস্থার পরিচালক তহিরুল ইসলাম মিলন, উপজেলা প্রেসক্লাব সম্পাদক বিকুল চক্রবর্তী, শ্রীমঙ্গল ফায়া র সার্ভিস এর ইনচার্জ মো. আবু তাহের প্রমুখ।
দিবসটি উপলক্ষে সম্প্রতি আগুনে পুড়ে নিঃস্ব হওয়া ৬টি পরিবারকে  ২ বান করে ঢেউ টিন ও নগদ ৬ হাজার টাকা করে অর্থিক সহায়তা প্রদান করা হয়।
One thought on “শ্রীমঙ্গলে আন্তর্জাতিক দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *