আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা পৌরসভার উদ্যোগে ও পৌর মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামালের সার্বিক সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি ফুটে উঠেছে।
রবিবার সকাল সাড়ে ১০টা থেকে বিকাল পর্যন্ত পৌরসভা কার্যালয়ের সামনে ও উপজেলা মোড়ে বিনামূল্যে শরবত, স্যালাইন পানি বিতরণ কার্যক্রম পরিচালানা চালানো হয়ে ছে।
এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র ও উপজেলা আওয়া মীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোস্তফা আনো য়ার পাশা জামাল, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছাঃ শ্যামলী খাতুন, জেসমিন সুলতানা, নাজমুন নাহার, কাউন্সি লর নজরুল ইসলাম, আরিফুর রহমান, সাজ্জাতুল জামান রনি, আব্দুল আলিম গাজী, একরামুল হক খোকন, নুরু জ্জামান বাবু, আমিরুল ইসলাম রাজা, তারিকুজ্জামান, ইউনুছ আলী, ও পৌর কার্যালয়ের কর্মকর্তা—কর্মচারীবৃন্দ।
যুবরাজ নামের পৌর সদরের এক স্কুল ছাত্র বলেন, তীব্র গরমে এক গ্লাস ঠান্ডা পানি পান করে খুবই ভালো লেগেছে।
এমন উদ্যোগে সবাইকে এগিয়ে আসা উচিৎ। সাধারণ মানুষের কথা চিন্তা করে পৌর পরিষদ যে কার্যক্রম পরি চালনা করছেন সত্যিই প্রসংশীয়। আশাকরি তারা যেনো এই ধারা অবহত রাখেন।
পৌর মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামাল বলেন, আপনারা জানানেন প্রাকৃতিক কারণে তীব্র গরমের তাপদাহ পড়ছে। আমাদের যশোর জেলা ও চুয়াডাঙ্গা জে লায় সর্বোচ্চ তাপদাহ পড়ছে।

যার কারণে সাধারণ মানুষের চলাচল করতে খুবই সমস্যা সৃষ্টি হয়েছে। আর এই তাপদাহের মধ্যে যারা জীবিকার তাড় নায় বাড়ি থেকে বাহিরে এসেছে তাদের কথা চিন্তা ভাবনা করে তাদের মুখে হাসি ফোটাতে আমাদের পৌর পরিষদের পক্ষ হতে এই কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। জনস্বার্থে আমা দের এ কার্যক্রম অব্যাহত রাখা হবে।

One thought on “ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি”
  1. ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *