আলিফ হোসেন,তানোরঃ
রাজশাহীর তানোর উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে কলমা ইউনিয়ন (ইউপি) স্বেচ্ছা সেব ক লীগের সভাপতি তানভির রেজা সকলের কাছে দোয়া প্রত্যাশী। তিনি ভাইস-চেয়ারম্যান পদে প্রতিদন্দীতার ইচ্ছে প্রকাশ করে নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন করেছেন।
স্থানীয় রাজনীতির শীর্ষ মহল  সবুজ সঙ্কেত দিয়ে তানভিরকে মাঠে নামার নির্দেশনা দিয়েছেন বলেও শোনা যাচ্ছে।
তানভির রেজার প্রার্থী হবার খবরে একটি বিশেষ মহলের চোখেমূখে হতাশার ছাপ ফুটে উঠেছে।
খোঁজ নিয়ে জানা গেছে. তানভির রেজা ছাত্র জীবনেই বঙ্গব ন্ধুর আর্দশে অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন এবং ছাত্রলীগ-যুবলীগ হয়ে এখন কলমা ইউ পি স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব পালন করে চলে ছেন।
এলাকার উন্নয়ন, সমাজ সেবা, ক্রীড়া ও সামাজিক- সাংস্কৃ তিক কর্মকান্ডে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে সম্পৃক্ত রেখে চলেছেন। ফলে উপজেলা জুড়ে সাধারণ মানুষ বিশেষ করে তরুণ প্রজন্মের মধ্যে  তার একটা পরিচ্ছন্ন ও নিজ্বস্ব ব্যক্তি ইমেজ তৈরী হয়েছে।
এদিকে ভোটারদের সিংহভাগ তরুণ। এবার তরুণ প্রজন্ম তাদের প্রতিনিধি হিসেব জন ও কর্মী বান্ধব তরুণ নেতৃত্ব তানভির রেজাকে বেছে নিয়েছেন।এবার তারা যেকোনো মুল্য এবার তাদের একজন প্রতিনিধি নির্বাচনে বদ্ধপরিকর।
অন্যান্য সবকিছু তার অনুকুলে রয়েছে উপজেলা নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে তার বিজয়ের সম্ভবনা অত্যন্ত উজ্জল বলে মনে করছেন আমজনতা।
ইতমধ্যে প্রচার-প্রচারণা ও উঠান বৈঠকে তিনি জনসাধা রণের কাছে অঙ্গীকার প্রকাশ করে বলেন, বিজয়ী হলে স্থানী য় সাংসদের সহযোগিতায় তিনি তার সকল যোগ্যতা ও দক্ষ তা দিয়ে উপজেলার অবহেলিত জনগণের আর্থ-সামা জিক উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবেন।
এই জন্য সকলের কাছে তিনি দোয়া, সমর্থন ও সহযোগীতা প্রত্যাশা করেছেন।
এদিকে তৃণমুলের নেতা ও কর্মী-সমর্থক বিশেষ করে তরুণ প্রজন্মের আকুন্ঠ সমর্থন তানভিরকে বিজয়ের ব্যাপারে আশাবাদী করে তুলেছে।
এবিষয়ে তানভির রেজা বলেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে তিনি ভাইস-চেয়ারম্যান পদে প্রতিদন্দীতা করবেন। তিনি বলেন, নির্বাচিত হলে তিনি উপজেলাবাসীকে সঙ্গে নিয়ে শিক্ষা বিস্তার, মাদক প্রতিরোধ, শতভাগ স্যানিটেন, বি শুদ্ধ খাবার পানির সুব্যবস্থা ও সকলের সমঅধিকার প্রতি ষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড গ্রহণের মাধ্যমে তানোর কে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবেন।#
One thought on “উপজেলা নির্বাচনে তানভির সকলের কাছে দোয়া প্রত্যাশী”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *