,চৌগাছা (যশোর) প্রতিনিধি ॥ যশোরের চৌগাছায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন হতাহত হয়েছেন।

সোমাবর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চৌগাছা-মহেশপুর সড়কে হাজরাখানা যাত্রী ছাউনি ও চৌগাছা পশুহাট সংলগ্নে মর্মান্তি ক এই দুর্ঘটনা দুটি ঘটেছে। দুর্ঘটনায় আহত একজনকে য শোরে রেফার করা হয়েছে।

হাসপাতাল ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চৌগাছা মহেশপুর সড়কের হাজরাখানা যাত্রী ছাউনির পাশে মোটরসাইকেল ও স্যালোচালিত টলির সাথে সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকলে আরোহী পাশ্ববর্তী মহেশপুর উপজে লার শংকরহুদা গ্রামের মাসুদ হোসেনের ছেলে শাওন হোসে ন (২২) সড়কের উপর ছিটকে পড়ে।

এ সময় দ্রুত গতীর একটি প্রাইভেট কার তাকে চাপা দিলে সে মারাত্মক আহত হয়।

স্থানীয়রা দ্রুত উদ্ধার করে চৌগাছা হাসপাতা লে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। নিহত শাওন যশো র শহরে প্রয়োজনীয় কাজ সেরে নিজ বাড়িতে যাওয়ার পথে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

এ দিকে সন্ধ্যা সাড়ে ৭ টার পরপরই চুয়াডাঙ্গা সদর উপজে লার কুড়ালগাছি গ্রামের বাবুল হোসেনের ছেলে পলাশ হোসে ন (৩০) চৌগাছা হতে চুয়াডাঙ্গার উদ্যোশে রওনা হয়।

পথিমধ্যে চৌগাছা পশুহাট সংলগ্নে পৌছালে আলমসাধুর সাথে মোটরসাইকেলের ধাক্কা লেগে সে সড়কে ছিটকে পড়ে। দুর্ঘটনায় তার পা ভেঙ্গে যাওয়ার পাশাপাশি মাথা ও বুকে আঘাত পাই।

তার শারীরীক অবস্থার অবনতি ঘটায় চিকিৎসক দ্রুত যশো রে রেফার করেন। আহত পলাশ হোসেন দৈনিক সকালের সময় পত্রিকার চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি শিমুল রেজার ভাই বলে জানা গেছে।

হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডাঃ বিএম সামছুজ্জামান বলেন, দুর্ঘটনায় একজন হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছেন এবং অপরজন মারাত্মক আহত হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত যশোর রেফার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *